1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জ্বালানী তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে নরসিংদীতে ঐক্য ন্যাপের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৪৩ পাঠক

নিত্য প্রয়োজনীয় দ্রব্যসহ পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি, নারী ও শিশু নির্যাতন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা ও আইনশৃঙ্খলা অবনতির প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নরসিংদী প্রেস ক্লাবের সামনে ঐক্য ন্যাপ জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন করা হয়।

ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে জেলার শিক্ষক, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণিপেশার শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন। এসময় বক্তারা বলেন, জ্বালানী তেলসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধির কারণে নিম্ন ও মধ্যবিত্ত মানুষরা পরিবার পরিজন নিয়ে সংকটে পড়েছেন। জ¦ালানী তেলের মূল্য বৃদ্ধির কারণে লাগামহীনভাবে গণপরিবহনের ভাড়া বেড়ে গেছে। এই সংকট সমাধানে সরকারের কোন পদক্ষেপ নেই। অবিলম্বে জ¦ালানী তেলসহ সকল প্রকার নিত্যপণ্যের দাম কমানোর দাবি জানানো হয় মানববন্ধনে। এছাড়া নরসিংদীর চরাঞ্চলে ৬ নিহত জনসহ দেশজুড়ে নির্বাচনী সহিংসতায় হতাহতের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন বক্তারা।

এসময় বক্তব্য রাখেন ঐক্য ন্যাপ এর কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম সদস্য রঞ্জিত কুমার সাহা, জেলা শাখার সহ সভাপতি নূরুল ইসলাম মাস্টার, বাসদ জেলা শাখার আহবায়ক এডভোকেট মোবারক হোসেন, ঐক্য ন্যাপ এর সদর শাখার সভাপতি চিত্তরঞ্জন সাহা, শিবপুর শাখার সভাপতি খগেন্দ্র চন্দ্র রায়, রায়পুরা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মহব্বত আলী, সাবেক ছাত্রনেতা কালিপদ দাস প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD