1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১১ অপরাহ্ন

আগামী নির্বাচনে যদি দশটি মার্ডারও হয়, মাঠ ছাড়বেন না, সিরাজুল ইসলাম মোল্লা (ভিডিও)

শেখ মানিক | নরসিংদী প্রতিবেদক -
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

সামনে নির্বাচন আসবে, যদি সেই নির্বাচনে দশটি মার্ডারও হয়, আমি সিরাজুল ইসলাম মোল্লা মাঠ থেকে সড়বো না। আর আপনারা কেন্দ্র ছাড়বেন না না না। যাই কিছু হকনা প্রশাসনসহ সবকিছু নিয়ন্ত্রণ করা আমার পক্ষে সম্ভব। উপজেলা যুবলীগের আয়োজনে বৃহস্পতিবার (১১নভেম্বর) সন্ধ্যায় ইটাখোলা গোল চত্বরে আওয়ামী যুবলীগের ৪৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নরসিংদী-৩ শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম মোল্লা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে আরো বলেন, আমি সাংসদ থাকা কালীন সময়ে শিবপুরে কি উন্নয়ন হয়েছে। আর বর্তমানে কি উন্নয়ন হচ্ছে আপনারা তা দেখছেন। ইটাখোলা-সিএন্ডবি, শিবপুর দুলালপুর, কামরাব রাস্তা, শিক্ষা প্রতিষ্ঠানের চারতলা ভবন এবং উপজেলা প্রশাসন ভবন, নদী খনন, ঘরে ঘরে বিদ্যুৎ আমার মাধ্যমে এসব হয়েছে। সাড়া বাংলাদেশ ১৪টি আর্দশ উপজেলার মধ্যে শিবপুর উপজেলার নাম আমি অন্তর্ভুক্ত করেছিলাম।

উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাজুলের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম মিতু, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক নুরুল ইসলাম, প্রচার সম্পাদক সঞ্জয় কৃষ্ণ গোস্বামী, উপপ্রচার সম্পাদক খোকন সরকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সোলমান মীর, সোহেল ফকির, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আলম ভূইয়া, শিবপুর সরকার শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলামসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
আলোচনা সভা শেষে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য, আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ হলেও জেলা ও উপজেলা আওয়ামী লীগের কোন নেতৃবৃন্দ যুবলীগের জন্মবার্ষিকীকে দেখা যায়নি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD