1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

ইউপি নির্বাচনে রায়পুরায় বাঁশি বাজিয়ে মিছিল নিয়ে জমায়েত, চার প্রার্থীকে জরিমানা

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে নরসিংদীর রায়পুরায় আজ শুক্রবার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এ সময় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে উপজেলা চত্বরে প্রার্থী ও হাজারো সমর্থক জড়ো হয়। এ ঘটনায় দুইজন চেয়ারম্যান ও দুইজন মেম্বার পদপ্রার্থী প্রত্যেকে দশ হাজার করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আচরণবিধি লঙ্ঘনের দায়ে দন্ডিতরা হলেন, মির্জাপুর ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুস সাদেক, মহেশপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন চাঁন মিয়া, ডৌকারচরে ২ ওয়ার্ড মেম্বার প্রার্থী ফরিদ মিয়া ও রায়পুরা ইউনিয়নে ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কা ন মিয়া।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, শুক্রবার সকাল থেকেই উপজেলার বারটি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা মিছিল নিয়ে উপজেলা চত্বরে জড়ো হতে থাকেন। প্রার্থী ও সমর্থকদের ভীড়ে পুরো উপজেলা মাঠ ভরে যায়। এ সময় প্রার্থীদের সমর্থকদের বাঁশির অতিরিক্ত শব্দ দূর্ষণ ও হাজারো লোকের উপস্থিতিতে আশপাশের সড়কে দেখা দেয় তীব্র যানজট। এ ঘটনায় চার প্রার্থীকে অর্থদন্ড প্রদান করা হয়।
রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন বলে, প্রার্থীরা তাদের কর্মীদের নিয়ে বাদ্যযন্ত্র বাজিয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছে। এ কারণে ২০১৬ এর ১১(খ) ধারায় চার প্রার্থীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
– মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD