1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০১ অপরাহ্ন

যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন: শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

যুবলীগ শুধু বাংলাদেশের’ই নয়, উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন বলে দাবি করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি যুবলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ঐতিহাসিক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। এই আনন্দ শোভাযাত্রার মাধ্যমে আপনারা প্রমাণ করেছেন যুবলীগ শুধু বাংলাদেশের সবচেয়ে বড় যুবসংগঠন নয়, যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন। শুক্রবার ( ১২ নভেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতি বিজড়িত ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাটি শুরু হয়। যুবলীগের বর্ণাঢ্য এই শোভাযাত্রা শেষে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তাঁর উন্নয়ন কর্মকাণ্ড মসৃণভাবে সম্পন্ন করতে পারবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবেন। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে যুবলীগ আপসহীন। বাংলাদেশ এবং শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ধরণের ষড়যন্ত্র রাজপথে থেকেই তা প্রতিহত করবে ঐক্যবদ্ধ যুবলীগ।

পরিশেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক বর্ণাঢ্য শোভাযাত্রা উপহার দেওয়ার জন্য কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা জেলা, গাজীপুর জেলা ও গাজীপুর মহানগরসহ সকল স্তরের নেতা-কর্মীদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD