1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

বাড়িতে বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলো সিনথিয়া

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

নরসিংদীর পলাশে বাবা হুমায়ূন কবির (৪৮) এর লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলো শোকার্ত মেয়ে সিনথিয়া কবির। বাবাকে হারিয়ে অনেকটা নির্বাক হয়েও সহপাঠী ও কেন্দ্র সচিবের সহযোগিতায় ঘোড়াশাল ডাঃ নজরুল বিন নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজে প্রথম দিনের পরীক্ষায় অংশ নেয় সে। রোববার(১৪ নভেম্বর) সকালে নরসিংদীর পলাশ উপজেলায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। সিনথিয়া কবির উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী।
নিহতের স্বজনরা জানান, ঘোড়াশাল পৌর এলাকার পলাশ কুটিরপাড়া মহল্লার মৃত: মোখলেছ সরদারের ছেলে হুমায়ুন কবির হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার ভোরে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর বাবা হারা সিনথিয়া এসএসসি পরীক্ষা দিতে ঘোড়াশাল নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজের পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়। এসময় এক হাতে চোখের অশ্রু মুছতে ও অন্য হাতে খাতায় লিখতে দেখা গেছে সিনথিয়া কবিরকে। সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর খবরে পরীক্ষা কেন্দ্রে শোকের ছায়া নেমে আসে।
রোববার দুপুর আড়াইটার দিকে কো-অপারেটিভ স্কুল মাঠে হুমায়ূন কবিরের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় হুমায়ূন কবিরের আত্মীয়স্বজন, প্রতিবেশী, গ্রাম ও আশপাশের মানুষ অংশ নেন। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
ডাঃ নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজর অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, পরীক্ষার্থী সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত হয়েছি। তার জন্য কোনো বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেওয়া হচ্ছে না। সে সবার সাথে স্বাভাবিক ভাবেই পরীক্ষা দিয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD