1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন

মানিকগঞ্জে হেরোইনসহ তিনজনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

মানিকগঞ্জের হ‌রিরামপুর কালাই এলাকা থে‌কে হেরোইনসহ তিনজনকে ব্যরবসায়ী‌কে আটক করেছে র‌্যাব। ১৪ ন‌ভেম্বর র‌্যাব -৪সিপিসি৩, মানিকগঞ্জ ক্যাম্প অপারেশন টিম রাত৭:০০ ঘটিকার সময় গোপন সংবাদের উপর ভিত্তি করে মানিকগঞ্জ হরিরামপুর থানাধীন কালাই এলাকা হতে ২৭.০০গ্রাম হেরোইনসহ ৩জন হেরোইন ব্যাবসায়ীকে আটক ক‌রে। র‌্যাব-৪, সিপিসি-3 এর একটি চৌকস আভিযানিকদল মানিকগঞ্জ জেলার হরিরাম থানা এলাকায় ১৮:২৫ঘটিকা হতে ১৯:০৫ ঘটিকা পর্যন্ত একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা করা কালীন মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানাধীন কালাই সাকিনস্থ জনৈক আব্দুল মান্নান এর মালিকানাধীন মাইমুনা টিম্বার ট্রেডার্স এর সামনে ফাঁকা জায়গা হতে ১। মোঃ পারভেজ(৩৫), পিতা-মোঃ মিলন মোল্লা, গ্রাম কৌরি, ২। মোঃ এহছান ওরফে মিলন শেখ(৩০), পিতা-মৃত আলাউদ্দিন শেখ, গ্রাম- কদমতলা, ৩। মোঃ আরিফ (২৯), পিতা- আর্শ্বেদ মোল্লা, গ্রাম কামারঘোনা, সর্বথানা- হরিরামপুর, জেলা-মানিকগঞ্জ নামে ০৩ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ সময় উক্ত আসামীদের নিকট হতে ২৭.০০গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ও মাদকবিক্রির ১৭৪০টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামীগণ সক্রিয় মাদককারবারি চক্রের সদস্য। উক্তআসামীগন দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রয় করে এনে হরিরামপুর থানা এলাকা সহ আশপাশ এলাকায় যুবসমাজের নিকট বিক্রি করে আসছে।অবশেষে র‌্যাব-৪, সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিকদল গোপন সংবাদের ভিত্তিতে বর্ণিত ঘটনাস্থল হতে উক্ত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হন। র‌্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জ কোম্পানি কমান্ডার(ভারপ্রাপ্ত)অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ূনকবীর জানান, ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে হরিরামপুর থানায় একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া অব্যাহত আছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD