1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

আমদিয়ায় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে নৌকার প্রার্থীসহ দুজনের জরিমানা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ নভেম্বর, ২০২১

নরসিংদীতে আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণ বিধি ভঙ্গের দায়ে নৌকার প্রার্থী সহ এক ইউপি সদস্যদের কাছ থেকে অর্থদন্ড আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
আগামী ২৮ নভেম্বর নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে প্রশাসন বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। যার মধ্যে একটি হলো নির্বাচনী আচরণ বিধি। প্রত্যেকটি প্রার্থীকে অবশ্যই নির্বাচনী আচরণ বিধি মেনে নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে হবে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।
নির্বাচনী আচরণ বিধি সঠিক ভাবে পালন করা হচ্ছে কি না তা পর্যবেক্ষণের জন্য রবিবার রাত ৭টায় নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম আমিনুল ইসলাম এর নেতৃত্বে আমদিয়া ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘনের দায়ে আমদিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল্লাহ ইবনে রহিজ (মিঠু) কে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অপরদিকে ওই ইউপির সদস্য পদপ্রার্থী (মোরগ প্রতীক) কে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে অন্যান্য প্রার্থীদের সতর্ক করা হয়। নরসিংদী জেলা প্রশাসন ইউনিয়ন নির্বাচন নিয়ে কঠোর অবস্থানে রয়েছে। এসময় পুলিশ সদস্য ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভিডিপি সদস্যরা সর্বাত্মক সহযোগিতা করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD