1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

তিন কেন্দ্রে পুনরায় নির্বাচনের দাবি নৌকার প্রার্থীর

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২২ নভেম্বর, ২০২১

গত ১১ নভেম্বর অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা মির্জানগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটারদের হুমকি ও নৌকার এজেন্টের সঙ্গে খারাপ আচরণের অভিযোগ উঠেছে দুই বিদ্রোহী প্রার্থী ও এক সহকারি প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে।
আজ রবিবার দুপুরে উপজেলার মির্জানগর ইউনিয়নের বাহেরচর এলাকায় আয়োজিত এক প্রতিবাদ সভায় এ অভিযোগ করেন পরাজিত আওয়ামী লীগের প্রার্থী হুমায়ুন কবির সরকার।

তিনি আরো বলেন, বিদ্রোহী প্রার্থী বশির উদ্দিন সরকার (আনারস) ও হুমায়ুন করির শান্তর (চশমা) হুমকি ও ভয়ে ৪, ৭ ও ৮ নং কেন্দ্রে অনেক লোক ভোট দিতে পারেননি। সহকারি এক প্রিজাইডিং অফিসার নৌকার এক এজেন্টকে মারধরের চেষ্টা করেন। বাঙালিনগর, বাহেরচর পূর্বপাড়া ও পশ্চিমপাড়া তিনটি কেন্দ্রে ভোট দেওয়ার কোন পরিবেশ ছিল না। নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ৯০ ভাগ ভোট কাস্ট হতো। ওই তিনটি কেন্দ্রে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হুমায়ুন কবির।
বৃদ্ধা ফাতেমা বলে, লাইনে তিন ঘন্টা দাঁড়িয়ে থেকেও ভোট দিতে পারিনি। পুলিশ কেন্দ্র থেকে নৌকার প্রার্থীর ভাইকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়। এ ঘটনা দেখার পর ভয়ে ভোট না দিয়েই বাড়ি ফিরে আসি। নৌকার প্রার্থীর এজেন্ট জুলেখা বেগম বলে, নৌকার স্লিপ দেখলেই হাত থেকে তা ছিনিয়ে নিয়ে যান বিদ্রোহী প্রার্থীর লোকেরা। এ কারণে ভোটাররা ভোট দিতে পারেননি। এজেন্টের দায়িত্ব থেকে তাকেও সরিয়ে দিতে দুইবার চেষ্টা করা হয়েছিল বলে জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD