1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

রায়পুরায় মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় নিহত ১, আহত ১২

আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন...
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনী পরবর্তী সহিংসতায় কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় পরাজিত এক মেম্বার প্রার্থীর ছেলে ও তার সমর্থকদের হামলায় এক সিএনজি চালক নিহত ও এক পুলিশ কনস্টেবলসহ ১২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার সন্ধ্যায় (২৮ নভেম্বর) উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের ধাইরেরপাড় ৫নং কেন্দ্রে ভোট গণনা শেষে এ ঘটনা ঘটে বলে জানায় এলাকাবাসী।
নিহত চালকের নাম আরিফ মিয়া (২৮)। তিনি একই জেলার শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের জানেরটেক এলাকার চাঁন মিয়ার ছেলে এবং পুলিশের ভাড়া করা একটি সিএনজির চালক ছিলেন। আহত পুলিশ কনস্টেবেল শাহিনুর ইসলাম (৪০) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় কর্মরত ছিলেন। ইউপি নির্বাচন উপলক্ষে উপজেলার চান্দেরকান্দির ৫ নং কেন্দ্রে তাঁর ডিউটি ছিল। আহত বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।
আহত পুলিশ সদস্য শাহিনুর ইসলাম বলেন, চান্দেরকান্দি ইউনিয়নের ৫নং কেন্দ্রের ভোট গণনা শেষে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। এর মধ্যে অনেকেই বের হয়ে যায়। পরে এক মেম্বার প্রার্থীর ছেলে রেজাল্ট মানি না শ্লোগান দিয়ে দলবল নিয়ে পাথর ছোঁড়ে মারে। এ সময় আমাদের ভাড়া করা সিএনজির চালক ও আমি আহত হয়। হাসপাতালে নেওয়ার পর ওই চালকে ডাক্তার মৃত ঘোষণা করেন। হামলা চলাকালীন সময় আত্মরক্ষার্থে প্রায় ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়েন বলে জানান তিনি।
রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিক্যাল অফিসার ডা. শহিদুল ইসলাম জানান, দুইজন রোগীর মধ্যে চালক আরিফকে মৃত ও শাহিনুর নামে এক পুলিশের কনস্টেবল আহত অবস্থায় পেয়েছি। এ সময় নিহত ব্যক্তির নাক, ঘাড় ও বুকে বিøডিং হয় । আহত পুলিশ সদস্যের চিকিৎসা চলছে বলে জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD