1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৬১ পাঠক

পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে নজরুল ইসলাম মিঠু সভাপতি ও নূরুল ইসলাম হাসিব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে ফলাফল ঘোষণা করা হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

নির্বাচনের ফলাফলে জানা যায়, সভাপতি পদে ৪৪৯ ভোট পেয়ে নজরুল ইসলাম মিঠু নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজ চৌধুরী পেয়েছেন ৩০৪ ভোট।

সহ-সভাপতি পদে ৩৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ওসমান গনি বাবুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাশেদুল হক পেয়েছেন ৩৫৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম হাসিব ৫০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান খান পেয়েছেন ৩৩৬ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ৮৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহনাজ শারমীন। ৫৮৯ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মঈনুল আহসান।

অর্থ সম্পাদক পদে এস এম এ কামাল ৬৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ আলম নুর পেয়েছেন ৫৪১ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৮৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল কাফি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম পেয়েছেন ৫৫৬ ভোট।

দফতর সম্পাদক পদে ৭১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রফিক রাফি। ৬০৫ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন কাওসার আজম।

নারী বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তাপসী রাবেয়া আঁখি। তিনি পেয়েছেন ৮৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জান্নাতুল ফেরদৌস পান্না পেয়েছেন ৪৯৫ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ৭২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন সুমন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম. উমর ফারুক পেয়েছেন ৫২৩ ভোট।

তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কামাল মোশারেফ।

ক্রীড়া সম্পাদক পদে ৭২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাকসুদা লিসা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. কবিরুল ইসলাম পেয়েছেন ৬২২ ভোট।

সাংস্কৃতিক সম্পাদক পদে ৯৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নাদিয়া শারমীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সায়ীদ আবদুল মালিক পেয়েছেন ৪৩০ ভোট।

আপ্যায়ন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মুহাম্মদ আখতারুজ্জামান।

কল্যাণ সম্পাদক পদে ৭৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান বাবলু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর কিরণ পেয়েছেন ৫০১ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে- হাসান জাবেদ ৮২১ ভোট, মাহমুদুল হাসান ৭৩৯ ভোট, সোলাইমান সালমান ৭৩৯ ভোট, সুশান্ত কুমার সাহা ৭০১ ভোট, মো. আল আমিন ৬৮৬ ভোট, এস কে রেজা পারভেজ ৬৬৫ ভোট, মো. তানভীর আহমেদ ৬৪৪ ভোট, মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ) ৬৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এবার ডিআরইউর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রবীণ সাংবাদিক, দি ফিন্যান্সিয়াল হেরাল্ড সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ।

পাঁচ সদস্যের নির্বাচন কমিশনে ছিলেন বিএফইউজের সাবেক সভাপতি ও টিভি টুডের এডিটর-ইন-চিফ মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের সাবেক সভাপতি শাহজাহান মিয়া এবং বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD