1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাসে ফিরতে বললেন তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

নিরাপদ সড়ক ও সারাদেশ হাফ ভাড়ার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ফেরার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন হলে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি আহ্বান জানান।

হাছান মাহমুদ বলেন, শিক্ষার্থীদের দাবি সরকার মেনে নিয়েছে এবং বেসরকারি মালিক সমিতি তারাও ঢাকায় হাফ ভাড়া করে দিয়েছে। চট্টগ্রামের জন্য আলোচনা হচ্ছে। আমি আশা করবো এখন আমাদের সন্তানেরা ক্লাসে ফিরে যাবে।

তিনি বলেন, কারণ আমাদের এই কোমলমতি ছাত্র-ছাত্রীদের নিয়ে রাজনীতি শুরু হয়ে গেছে। তাদেরকে ঢাল হিসেবে ব্যবহার করে অনেকে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছে।

তথ্যমন্ত্রী আরও বলেন, রামপুরার ঘটনা রাজনৈতিক ফায়দা লোটার অংশ হিসেবে ঘটেছে বলেই অনেকে মত প্রকাশ করেছে। আমি আশা করবো আমাদের সন্তানেরা ক্লাসে ফিরে যাবে। করোনার কারণে অনেক ক্ষতি হয়েছে, এখন ক্লাসে ফিরে যাওয়ার সময়।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমাদের দেশে কিছু পক্ষে আছে; পরগাছার মত। তারা অপরের উপরে ভর করে, নিজেদের রাজনৈতিক উদেশ্য হাসিল করতে চায়। এই পরগাছারা এখন সক্রিয় হয়ে গেছে। ছাত্রদের ঢাল হিসেবে ব্যবাহর করে, তারা তাদের রাজনৈতিক উদেশ্য হাসিল করতে চাচ্ছে। এবিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে।

অভিভাবকদেরকেও সর্তক করেন হাছান মাহমুদ বলেন, আমি অভিভাবকদের অনুরোধ জানাবো এ বিষয়ে আপনারাও সর্তক থাকবেন। সন্তানেরা যাতে ক্লাসে ফিরে যায়।

‘খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে সরকারকে টেনে হিঁচড়ে নামিয়ে ফেলা হবে’ বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আমাদেরকে তো টেনে হিঁচড়ে নামাতে চাচ্ছেন সাড়ে ১২ বছর আগে থেকে। আমাদেরকে টেনে হিঁচড়ে নামাতে গিয়ে তারাই রশি ছিঁড়ে পড়ে গেছে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD