1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

রায়পুরা পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়বেন পাঁচজন

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

নরসিংদীতে রায়পুরা পৌরসভা নির্বাচনে মেয়র পদে পাঁচ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৮ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।
পৌর নির্বাচনে পাঁচ মেয়র প্রার্থী হলেন, আওয়ামী লীগের মাহাবুব আলম শাহীন (নৌকা), বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী জামাল মোল্লা (মোবাইল), সাবেক মেয়র ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কুদ্দুস (নারকেল গাছ), স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) আনোয়ার হোসেন (জগ) ও ইসলামী আন্দোলনের শামীম মোল্লা (হাতপাখা)।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, আগামী ২৬ ডিসেম্বর ৯টি ওয়ার্ডের ১৫টি কেন্দ্রে এ প্রথম ইলেকট্রনিক ভোটিং মেসিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার ২৬৫১৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২৯৫০ জন ও নারী ভোটার ১৩৫৬৭ জন।
নরসিংদী সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিন জানান, পৌর নির্বাচনে প্রার্থীদের বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এখানো পর্যন্ত পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। আগামী ২৬ ডিসেম্বর পৌর নির্বাচনে ভোটগ্রহনের জন্য সকল প্রস্ততি নেওয়া হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD