1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভাইকে হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৫০ পাঠক

জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রী-সন্তানের সামনে জাহের ওরফে আবু তাহের হত্যা মামলায় দুই ভাইসহ তিনজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নূর ইসলাম এ রায় দেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামিরা হলেন- নিহতের দুই ভাই ও আক্কেলপুরের আওয়ালগাড়ী গ্রামের মৃত তাছেম মন্ডলের ছেলে সেকেন্দার আলী (৩৮) ও শহিদুল ইসলাম (৩৫) এবং উলিপুর গ্রামের মৃত ময়েজের ছেলে বাবু (৩৫)।

মামলার বিবরণীতে জানা গেছে, জমি দখল নিয়ে বাঁশঝাড় ও গাছ কাটাকে কেন্দ্র করে জয়পুরহেটের আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী গ্রামের জাহেরের সঙ্গে ছোট দুই ভাই সেকেন্দার ও শহিদুলের বিবাদ চলছিল। এসবের মধ্যে জাহের তার ভাগের গাছ কেটে নেন। এই গাছ কাটাকে কেন্দ্র করে ২০০৭ সালের ১ মার্চ রাতে জাহেরের ঘরে সেকেন্দার, শহিদুল ও বাবু প্রবেশ করে।

বিষয়টি জানতে পারলে জাহেরের স্ত্রী-সন্তানকে রশি দিয়ে হাত-পা বেঁধে এবং মুখে কাপড় দিয়ে সাদা টেপ লাগিয়ে দেয়। এরপর তাদের সামনে জাহেরকে টেনে হিঁচড়ে বাড়ির উঠানে নিয়ে গিয়ে ছোরা দিয়ে গলা ও বুকে খোঁচা মেরে হত্যা করে। মৃত্যু নিশ্চিতের পর তারা চলে যায়।

এ ঘটনায় নিহতের শ্বশুর বাদী হয়ে পরের দিন তিনজনের নাম উল্লেখ করে আক্কলপুর থানায় মামলা করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে আদালতের বিচারক আজ দুপুরে আসামিদের উপস্থিতিতে তাদের মৃত্যুদণ্ডের আদেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নন্দ কিশোর আগরওয়ালা বলেন, এ রায়ে আমরা ক্ষুব্ধ। আমরা এ রায়ের বিপক্ষে উচ্চ আদালতে আপিল করব। আমি মনে করি আপিল করলে আসামিরা খালাস পাবে।

জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, নিজ ভাইকে হত্যার দায়ে দুই ভাইসহ তিনজনকে আদালতের বিচারক মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD