1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

রায়পুরা হানাদার মুক্ত দিবসে বিজয় র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

১০ ডিসেম্বর, নরসিংদীর রায়পুরা উপজেলা হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনী উপজেলার বিভিন্ন স্থানে নির্মম হত্যাযজ্ঞ চালায়। পরে মুক্তিযোদ্ধাদের প্রবল প্রতিরোধের মুখে আজকের এই দিনে শত্রুমুক্ত হয় রায়পুরা।
দিবসটি উপলক্ষে শুক্রবার (১০ ডিসেম্বর) উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধ ৭১ ও মুক্তিযোদ্ধা সংসদের যৌথ উদ্যোগ নানা কর্মসূচীর আয়োজন করা হয়। সকালে উপজেলা অডিটোরিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক গান পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। পরে উপজেলা চত্বর থেকে একটি বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার শ্রীরামপুর রেলগেইট এলাকায় অবস্থিত বীর মুক্তিযোদ্ধা ও সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম মাঠে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যে দিয়ে সমাপ্ত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাদেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, নরসিংদী জেলা সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধা ৭১ এর সভাপতি আব্দুল মোতালিব পাঠান, উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধ ৭১ এর সভাপতি যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলামসহ আরো অনেকে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD