1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জেলা ও দায়রা জজ আদালতে কনফারেন্স রুম এবং বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৮ পাঠক

নরসিংদী পৌরসভার আর্থিক ও কারিগরি সহযোগিতায়মজিদ মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতে ডিজিটাল কনফারেন্স রুম সহ বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) সকালে এর উদ্বোধন করেন জেলা ও দায়রা আদালতের বিজ্ঞ বিচারক মোসতাক আহমেদ।
এ উপলক্ষে ডিজিটাল কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল আলম, নারী শিশু বিচারক বেগম মেহেরুন্নেসা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ শামীমা পারভীন, যুগ্ন জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক ফরহাদ মামুন, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকী সহ বিচার বিভাগের সকল বিচারক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় জেলা ও দায়রা জজ বিচারকদের পক্ষ থেকে মজিদ মোল্লা ফাউন্ডেশের কর্ণদার শিল্পপতি আব্দুল কাদির মোল্লা ও পৌর মেয়রকে আন্তরিক ধন্যবাদ এবং বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতে সভা সেমিনার করার জন্য উপযুক্ত পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টিতে জেলা জজ আদালতে ভৌত অবকাঠামোগত উন্নয়ন অত্যন্ত প্রয়োজন। কিন্তু আর্থিক সীমাবদ্ধতার কারণে অনেকসময় চাহিদা মোতাবেক সুযোগ-সুবিধা নিশ্চিত করা সম্ভব হয় না।

ভবিষ্যতে মজিদ মোল্লাহ ফাউন্ডেশন তাঁদের আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে জেলা ও দায়রা জজ এ প্রত্যাশা ব্যক্ত করেন। বিকালে জেলা জজ আদালতের কর্ণারে বঙ্গবন্ধু মুরাল উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ সহ বিচারক বৃন্দ ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, প্যানেল মেয়র পারভেজ খন্দকার। এসময় সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন। মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্তি ঘোষনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD