1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

অনুভবই করতে পারিনি, প্রকাশ করব কীভাবে : মম

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

দক্ষ অভিনেত্রী জাকিয়া বারী মম। সাবলীল অভিনয়ে ছোট ও বড় পর্দার প্রশংসিত হয়েছেন তিনি। শেষবার তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ ছবিতে দর্শক দারুণভাবে গ্রহণ করেছে তাকে। ক্যারিয়ারের শুরুতেই পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। গেলো ১৯ ডিসেম্বর ছিলো এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনটিতে পরিবার, সহকর্মী ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন ‘দারুচিনি দ্বীপ’র জরি।

মম গণমাধ্যমকে বলেন, “লোকে আমাকে এত ভালোবাসে। আমি তো সেই ভালোবাসাই চারদিকে দেখতে পাচ্ছি। ঘুম থেকে উঠেই সবার সুন্দর সব কথা পড়ে ও দেখে অনেক ভালো লেগেছে। সবার ভালোবাসা আমাকে আবেগপ্রবণ করেছে। মনে হচ্ছে জীবনটা সুন্দর। আমি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

জীবনে কত বসন্ত পার করলেন সে প্রসঙ্গে জিজ্ঞেস করলে তিনি জানান, “বয়সের হিসাব জানি না। জানতে চাইও না। মানুষ আমাকে সেই কবে থেকে ভালোবাসছে। অল্প বয়স থেকে ভালোবাসা পাওয়া শুরু, বয়স এখনো সেই অল্পই আছে। তবে এটাও ঠিক, বয়স যত বাড়বে, অভিজ্ঞতার সৌন্দর্য তত বাড়বে। সব বয়সই আলাদা সৌন্দর্য নিয়ে ধরা দেয়।”

বর্তমান বয়সের সৌন্দর্য জানতে চাইলে এই অভিনেত্রীর ভাষ্য, ‘অনুভবই করতে পারিনি সেভাবে, প্রকাশ করব কীভাবে।’

প্রসঙ্গত, আগামী ২৪ ডিসেম্বর মম অভিনীত ‘আগামীকাল’ মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি পিছিয়ে গেছে। বর্তমানে মাসুমা তানির পরিচালনায় ‘রূপকথা নয়’-এর কাজে ব্যস্ত আছেন মম। এতে একজন বিবাহিত নারীর চরিত্রে অভিনয় করছেন তিনি। জন্মদিনেও মানিকগঞ্জে শুটিংয়ে ছিলেন। রাত ১২টা বাজতেই সেটের সবাইকে নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন মম।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD