1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সোনারগাঁয়ে নৌকা পুড়িয়ে দিল দুবৃর্ত্তরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৩৬ পাঠক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকারের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। রোববার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার দামোদরদী এলাকায় এ ঘটনা ঘটে।

আগুনে ক্যাম্পে থাকা নৌকা প্রতীক পুড়িয়ে দেওয়া হয়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে দামোদরদী এলাকায় রোববার রাতে ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রার্থীর বড় ভাই বাচ্চু সরকার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্বতন্ত্র প্রার্থী মাহাবুব হোসেন সরকার জানান, আমার জনপ্রিয়তা দেখে নৌকার সমর্থকরা রাতের আধারে তাদের ক্যাম্প পুড়িয়ে দিয়ে আমার সমর্থকদের পুলিশ দিয়ে হয়রানি করার চেষ্টা করছে। বিষয়টি সুষ্ঠুভাবে তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি করেন তিনি।

অপর স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ডা. আব্দুর রউফ জানান, রাতের আধারে কে বা কারা নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে। ঘটনার জন্য তার ছেলে ও সমর্থকদের ওপর দায় চাপানো হচ্ছে। ঘটনাটির জন্য তীব্র নিন্দা জানান তিনি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD