1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে ১০ ইউপিতে রাত পোহালেই ভোট যুদ্ধ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৭১ পাঠক

নরসিংদীর পার্শ্ববর্তী জেলা নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় চতুর্থ ধাপে ১০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রাত পোহালেই ভোট যুদ্ধ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ছয়টি ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে গেছে। শনিবার দুপুর থেকে রাত পর্যন্ত নির্বাচনী সরঞ্জাম ও নির্বাচনের দায়িত্বে নিয়োজিত প্রিসাইডিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পৌঁছেছেন ভোট কেন্দ্রে। উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের প্রস্তুতি শেষ হয়েছে, রোববার সকালে আটটার পূর্বে সব কেন্দ্রে ব্যালট পৌঁছানো হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন।
নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন জানান, রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাতগ্রাম, দুপ্তারা, ব্রা‏হ্মন্দী, ফতেপুর, বিশনন্দী, মাহমুদপুর, হাইজাদী, উচিৎপুরা, কালাপাহাড়িয়া, খাদকান্দায় ভোট গ্রহণ হবে। এরমধ্যে ৬টি ইউনিয়নের চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৬ জন। নির্বাচিত সবাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। এরা হলেন- দুপ্তারা ইউনিয়ন পরিষদে মো: নাজমুল হক, ফতেহপুর ইউনিয়ন পরিষদে মো: আবু তালেব, ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদে মো: লাক মিয়া, বিশনন্দী ইউনিয়ন পরিষদে মো: সিরাজুল ইসলাম, মাহমুদপুর ইউনিয়ন পরিষদে মোহাম্মদ আমান উল্লাহ ও হাইজাদী ইউনিয়ন পরিষদে আলী হোসেন। এছাড়া সাতগ্রাম, উচিৎপুরা, খাদকান্দা, কালাপাহাড়িয়া সহ ৪টি ইউনিয়নে ৮জন চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলার ১০ ইউপি নির্বাচনে সদস্য পদে মোট ৪০৭ জন ও সংরক্ষিত সদস্য পদে ৮০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪২ হাজার ২৬০ জন। পুরুষ ১ লাখ ২৯ হাজার ১৫৭ ও মহিলা ভোটার ২ লাখ ১৩ হাজার ১০৩জন।
আড়াইহাজার উপজেলা নির্বহিী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম বলেন, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য সর্বস্তরের নিরাপত্তা বলয় রয়েছে প্রতিটি নির্বাচনী এলাকায়। এ ছাড়া নিয়মিত চেকপোস্ট পরিচালনার পাশাপাশি সতর্কাবস্থায় রয়েছে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD