1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

পিতা-পুত্রকে আটকে রেখে নির্যাতন, গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

কুমিল্লার দেবিদ্বারে আলোচিত পিতা-পুত্রকে অপহরণ ও নির্যাতনের মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার জেলার চান্দিনা এবং দেবিদ্বার উপজেলার নবীয়াবাদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কুরুইন গ্রামের শাহজাহানের ছেলে মো. খোকন ওরফে ডাকাত খোকন (৩৮) এবং নবীয়াবাদ গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মাদক ব্যবসায়ী মো. আবু ছালাম বাচন (৩৬)।

দেবিদ্বার থানার এসআই নাজমুল হাসান জানান, গ্রেফতারকৃতরা সোমবার উপজেলার মোহনপুর এলাকা থেকে শহীদুল্লাহ কাউছার ও তার পিতা সিরাজুল ইসলামকে তুলে নিয়ে দিনভর নির্যাতন করে। এ ঘটনায় ভুক্তভোগী শহীদুল্লাহ কাউছারের দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খোকনের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ৪টি মামলা এবং বাচনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ২টি মাদকের মামলা রয়েছে।

উল্লেখ্য, সোমবার সকালে শহীদুল্লাহ কাউছার এবং সিরাজুল ইসলাম নামে পিতা-পুত্রকে প্রকাশ্য দিবালোকে তুলে নিয়ে দিনভর আটকে রেখে নির্যাতন করে সন্ত্রাসীরা। জমির খারিজ সংক্রান্ত মামলার রায় একতরফা পক্ষে নিতেই ভাড়াটে এসব অপহরণকারী তাদের তুলে নেয়। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD