1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ছাদেকুর রহমানের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৩০ পাঠক

রাষ্ট্রীয় মর্যাদায় মাধবদী পৌরসভা মুক্তিযোদ্ধা কমান্ডার ও মাধবদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ছাদেকুর রহমানকে দাফন করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টার সময় পৌর শহরে অবস্থিত মনোহরপুর ঈদগাহ প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা ছাদেকুর রহমানকে গার্ড অব অনার প্রদান শেষে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী মোর্শেদ ও মাধবদী থানা পুলিশ তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন। পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় নির্বাহী কর্মকর্তা রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। এছাড়া মরহুমের নামজে জানাজায় অংশ নেন, মাধবদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, শহর আওয়ামী লীগের সভাপতি সালাহউদ্দিন আহমেদ, মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সভাপতি ও বাংলাদেশ সেক্টর কমান্ডার ফোরাম- ৭১ এর নরসিংদী জেলা শাখার সভাপতি মোতালিব পাঠান,বাবু পবিত্র রঞ্জন ঘোষ মহাদেব, নরসিংদী জেলা, সদর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন মুক্তিযুদ্ধা কমান্ডারসহ এলাকার সকল শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে আলগী মনোহরপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে বার্ধক্যজনিত ও দুটি কিডনী বিকল হয়ে গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নিহতের ভাই সাবেক কাউন্সিলর মিজানুর রহমান। মৃত্যুকালে স্ত্রীসহ তিন ছেলে, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
একজন নিষ্ঠাবান সমাজ সেবক, রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD