1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

জয়নগর ইউপি নির্বাচনের প্রতীকী নৌকায় আগুন, প্রতিপক্ষের দাবি ষড়যন্ত্র 

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

নরসিংদীতে শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নে সুজাতপুর বাজারে নির্বাচনী প্রচারণার প্রতীকী নৌকায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
আওয়ামী লীগ মনোনীত জয়নগর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মোক্তার হোসেন ভূইয়া বলেন, ‌ বৃহস্পতিবার দিবাগতরাত ১২টার পর ৭০/৮০টি মটরসাইকেল নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাদীম সরকারের লোকজন সুজাতপুর বাজার মহড়া দেয়। ওই এলাকায় আমার নির্বাচনী প্রচারনার জন্য বাঁশ ও কাপড় দিয়ে একটি নৌকা প্রতীক ঝুলানো ছিল। নাদীম সরকারের কর্মীরা আমার নৌকায় আগুন দিয়ে পুড়িয়ে ফেলেছে। এ বিষয়ে থানা পুলিশকে অবগত করা হয়েছে। যারা নৌকা পুড়িয়েছে, তাদের উপযুক্ত বিচার দাবি করছি।’

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাদীম সরকার বলেন, আমি গত নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করে জনগণের ভোটে চেয়ারম্যান হয়েছি, নৌকার প্রতি সম্মান, শ্রদ্ধাশীল আমার অনেক বেশি। এবার দল থেকে নৌকা না পেয়ে  স্বতন্ত্র হয়ে নির্বাচনে অংশ নিয়েছি। সুজাতপুর এলাকায় আমার আনারস সমর্থন করায় আমার কর্মীদের মারধর করে নৌকার লোকজন।, ‘আমার কোনো কর্মী নৌকায় আগুন দেয়নি। বরং আমি নৌকা সারারাত পাহাড়া দিয়েছি। নৌকার পুড়ানোর সদৃশ বলে দেয় এটা আমাকে ফাঁসাতে ষড়যন্ত্র করে তারা নিজেরাই নৌকায় আগুন দিয়েছে।

এবিষয়ে শুক্রবার বেলা সাড়ে ১১টায় শিবপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD