1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

ট্রাক্টর কেড়ে নিল মাছ ব্যবসায়ীর প্রাণ

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

নরসিংদীর রায়পুরায় ট্রাক্টর-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে চিত্তরঞ্জন দাস (৬৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় ইজিবাইকে থাকা নিহত চিত্তরঞ্জনের ভাই মনোরঞ্জন দাস ও চালক মোরর্শেদ মিয়া আহত হয়েছে। আজ সোমবার ভোর ৬ টায় উপজেলার মহেশপুর ইউনিয়নের সাপমারা বাজার রেলক্রসিংয়ের সামনে দুর্ঘটনাটি ঘটে।
নিহত চিত্তরঞ্জন একই ইউনিয়নের আলগী গ্রামের মৃত নিশিকান্ত দাসের ছেলে। এ ঘটনায় আহত তার ভাই মনোরঞ্জন দাসকে উদ্ধার করে কিশোরগঞ্জের ভৈরব ও আহত ইজিবাইকের চালক একই ইউনিয়নের বেগমবাদ গ্রামের মোরর্শেদ মিয়াকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইক ও ট্রাক্টরটি থানায় নিয়ে আসে। এ ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে যায় বলে জানান রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মাছ ব্যবসায়ী চিত্তরঞ্জন ও মনোরঞ্জন দুই ভাই আলগী বাজার থেকে ইজিবাইকে করে মাছ নিয়ে যাচ্ছিলেন। আজ ভোর ৬টায় ইজিবাইকটি সাপমারা বাজার রেলক্রসিংয়ের সামনে পৌঁছালে ইটবাহী সোনালিকা ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী চিত্তরঞ্জনের মৃত্যু হয়। গুরুতর আহত হন মাছ ব্যবসায়ী মনোরঞ্জন ও চালক মোরর্শেদ মিয়া । পরে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, নিহতের লাশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইক ও ট্রাক্টরটি আটকের পর থানায় নিয়ে আসা হয়েছে।
এ ঘটনার পর থেকে ট্রাক্টরের চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD