1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননায় ভূষিত এস আই ইউসুফ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১১০ পাঠক

শৃঙ্খলা-নিরাপত্তা-প্রগতির প্রতীক বাংলাদেশ পুলিশের সদস্যরা দেশের আইন শৃঙ্খলা রক্ষায় বন্ধ প্রতিজ্ঞ। দেশপ্রেম ও দায়িত্ববােধে উজ্জীবিত হয়ে যেকোন সংকটে আর সংঘাতে জীবন বাজি রাখতে কুণ্ঠাবােধ করে না বাংলাদেশ পুলিশের সদস্যরা। এরই ধারাবাহিকতায় নরসিংদী জেলার মাধবদী থানায় কর্মরত থেকে আইন শৃঙ্খলা পরিস্থিতি
স্থিতিশীল খাতে এস আই ইউসুফ আহম্মেদ এর দায়িত্বশীল ভূমিকা, পেশাদারিত্ব ও কর্মস্পৃহার জন্য সাধুবাদ জানিয়ে সম্মননায় ভূষিত করেছেন নরসিংদী জেলা পুলিশ। রবিবার (২ জানুয়ারি) নরসিংদীর পুলিশ লাইন্সে আয়োজিত এক সভায় এ সম্মননা প্রদান করা হয়।
নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম এর স্বাক্ষরিত শুভেচ্ছা ও অভিনন্দন পত্রে লিখা ছিল, সম্প্রতি নরসিংদী জেলায় ৩য় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ এ এস আই ইউসুফ এর সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকার ফলশ্রুতিতে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব হয়েছে। তাছাড়া এস আই ইউসুফ এর সুদক্ষ ও পেশাদার ভূমিকার ফলে বিট এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। সেজন্য এস আই ইউসুফকে অশেষ ধন্যবাদ জানান পুলিশ সুপার। এস আই ইউসুফ এর উদ্যোগ এবং ধারাবাহিক সফলতা অব্যাহত থাকবে প্রত্যাশা করের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।
একজন পুলিশ সদস্য হিসেবে নিজেকে নিয়ে গর্ব অনুভব করেন নিঃসন্দেহে। ভাবিষতেই বিস্ময় জাগে কি অসাধারণ ত্যাগ রয়েছে আমাদের পরিবারেরও। অসীম ধৈর্য্য আর ত্যাগের মাধ্যমে আমাদের পেশাগত ব্যস্ততাকে সহ্য করে সহযােগিতা করে চলেছে নিয়ত। তাদের ত্যাগের প্রতি পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জানান শ্রদ্ধা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD