1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিউজিল্যান্ডে লিড নিয়েছে টাইগাররা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৪৯ পাঠক

বে ওভালে তৃতীয় দিন তৃতীয় সেশনের শুরুতেই লিড নিয়েছে বাংলাদেশ। দিনের প্রথম সেশনে মাহমুদুল হাসান জয় ও মুশফিকুর রহিমকে হারানোর পরে মুমিনুল হক ও লিটন দাসের ব্যাটে চড়ে বাংলাদেশ পেল লিড।

মাউন্ট মঙ্গানুই টেস্টে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড সংগ্রহ করে ৩২৮ রান। স্বাগতিকদের পক্ষে শতক হাঁকিয়ে ১২২ রান করেন ডেভন কনওয়ে। অর্ধশতক হাঁকানো উইল ইয়ং করেন ৫২ রান ও হেনরি নিকোলসের ব্যাট থেকে আসে ৭৫ রান। বাংলাদেশের পক্ষে শরিফুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ তিনটি করে এবং মুমিনুল দুইটি উইকেট নেন।

জবাব দিতে বাংলাদেশকে ভালো শুরু এনে দেন সাদমান ইসলাম ও জয়। তবে দলীয় ৪৩ রানে বিদায় নেন সাদমান। দ্বিতীয় উইকেটে ১০৪ রানের জুটি গড়ে বাংলাদেশের ইনিংসের ভিত গড়েন জয় ও নাজমুল হোসেন শান্ত। ৬৪ রান করে বিদায় নেন শান্ত। অর্ধশতক হাঁকিয়ে দ্বিতীয় দিন শেষে অপরাজিত থাকেন জয়।

তৃতীয় দিন সকালে নেইল ওয়াগনারের বলে গালিতে তালুবন্দী হন জয়। এই তরুণ ব্যাটার করেন ২২৮ বলে ৭৮ রান। তিনি ফেরার পরে দ্রুতই বিদায় নেন মুশফিকুর রহিম। এই অভিজ্ঞ ব্যাটারের উইলো থেকে আসে ৫৩ বলে ১২ রান। তারপর ম্যাচের নিয়ন্ত্রণ নেন মুমিনুল ও লিটন।

চা বিরতির আগেই অর্ধশতক হাঁকান মুমিনুল ও লিটন। তৃতীয় সেশনের শুরুতেই বাংলাদেশকে লিড এনে দেন এই দুই ব্যাটার। নিউজিল্যান্ডের মাটিতে এর আগেও লিড নিয়েছিল বাংলাদেশ, তবে সেটি ছিল দ্বিতীয় ইনিংসে। এবারই প্রথমবারের মতো এশিয়ার বাইরে পরে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে লিডের দেখা পেল টাইগাররা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD