1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় মেম্বারের হুমকিতে শীতবস্ত্র বিতরণ বন্ধ

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৬১ পাঠক

দাওয়াত কার্ডে নাম না থাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর ইউপির ৬ নম্বর ওয়ার্ড সদস্য আলকাছ আলী প্রধানের বিরুদ্ধে। গতকাল শনিবার দুপুরে ‘মানব সেবায় থাকতে চাই’ নামে একটি সেচ্ছাসেবী সংগঠন উপজেলার খানাবাড়ি বাজার সংলগ্ন ফাঁকা মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে স্টেজ ও পেন্ডেল করেন। ওই অনুষ্ঠানের দাওয়াত কার্ডে অতিথির তালিকায় মেম্বার আলকাছ আলীর নাম না থাকায় ক্ষুব্দ হন তিনি। পরে মেম্বার ও তার লোকজনের হুমকি মুখে শীতবস্ত্র বিতরণ না করে চলে আসেন বলে জানান সংগঠনের সদস্যরা।
মানব সেবায় থাকতে চাই সংগঠনের সদস্য শাহানাজ ইসলাম পুতুল জানান, ভুলবশত ওই ইউপি সদস্যের নাম দাওয়াত কার্ড থেকে বাদ পড়ে। পরে এনিয়ে মেম্বারের নিকট দুঃখপ্রকাশ করা হয়। এক পর্যায়ে তিনি অনুষ্ঠান বন্ধ করার জন্য হুমকি দেন। পরে বিষয়টি থানায় অবহিত করি। পুলিশ এসে অনুমতি দিলেও শীতবস্ত্র বিতরণ না করেই সেখান থেকে চলে আসি।
এব্যাপারে মির্জানগর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সরকার জানান, এটি প্রকৃতপক্ষে কোন সংগঠন নয়। গেল ইউপি নির্বাচনের সময় কিছু লোকজন জোট বেঁধে সংগঠনটি করেছে। এতদিন এর নামও শুনেনি। দাওয়াত কার্ডে নির্বাচিত মেম্বারের নাম না দিয়ে পরাজিত মেম্বারের নাম দেওয়া হয়েছে বলে জানান তিনি।
বশির উদ্দিন সরকার আরো জানান, কিছু কম্বল বিতরণের জন্য এত ঢাকঢোল পিটিয়ে এত অতিথি দাওয়া কি প্রয়োজন ছিল। তাঁরা নিজেরাইতো বিতরণ করতে পারত। ওই মেম্বারকে বিতর্কিত করতেই এই কাজটি করা হয়েছে বলে জানান তিনি।
মির্জানগর ইউপির ৬ নম্বর ওয়ার্ড মেম্বার আলকাছ আলী প্রধান মুঠোফোনে জানান, কার্ডে নাম নেই অথচ ওই কার্ডে দাওয়াত দিয়ে আমাকে অপমান করেছে সংগঠনটি। তবে হুমকি দিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেওয়ার অভিযোগটি অস্বীকার করেন তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD