1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাকিবের টেনেটুনে ৩৫, আশরাফুলের ‘ডাক’

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৮ পাঠক

সিলেটে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে ফরম্যাটের আসর। রবিবার প্রথম দিনে মুখোমুখি হয়েছে মধ্যাঞ্চল আর পূর্বাঞ্চল। অন্য ম্যাচে মুখোমুখি দক্ষিণাঞ্চল এবং পূর্বাঞ্চল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলমান মধ্যাঞ্চল আর পূর্বাঞ্চলের মধ্যকার ম্যাচটিতে খেলছেন বেশ কয়েকজন নামী তারকা। যাদের মাঝে আছেন সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, ইমরুল কায়েস, রুবেল হোসেনর। তবে ব্যাট হাতে সাকিব-আশরাফুল দুজনেই আজ ব্যর্থ হয়েছেন।

টস হেরে ব্যাটিংয়ে নেমে পূর্বাঞ্চলের বোলারদের তোপের মুখে পড়েন মোসাদ্দেক হোসেনের নেতৃত্বাধীন মধ্যাঞ্চলের ব্যাটাররা। সৌম্য আর মিজানুর শুরুটা ভালো করলেও সেটা ধরে রাখতে পারেননি। দলীয় ৩৬ রানে সৌম্য ১৩ রান করে রুবেল হোসেনের বলে বোল্ড হয়ে যান। মিজানুর করেন ৪০ বলে ৩৬ রান। চার নম্বরে নেমে ব্যাট হাতে ধুঁকছিলেন সাকিব। তানভীর ইসলামের বলে রনি তালুকদারের তালুবন্দি হওয়ার আগে তার সংগ্রহ ৫৮ বলে ২ চারে ৩৫।

৩৭ বলে ইনিংসের সর্বোচ্চ ৩৭ রান আসে পাঁচ নম্বরে নামা মোহাম্মদ মিঠুনের ব্যাট থেকে। দারুণ ফর্মে থাকা মিঠুন ৩টি চার এবং ১টি ছক্কা মারেন। ৪৩.২ ওভারে মাত্র ১৭৭ রানে অল-আউট হয় মধ্যাঞ্চল। ৩টি করে উইকেট নেন রুবেল হোসেন আর রেজাউর রহমান। তবে রুবেল ৮.২ ওভারে ৫১ রান দিলেও রেজাউর ৯ ওভারে দিয়েছেন মাত্র ২১ রান। ২৯ রানে ২ উইকেট নিয়েছেন তানভীর ইসলাম।

জবাবে রনি তালুকদারের সঙ্গে পূর্বাঞ্চলের ইনিংস উদ্বোধন করতে আসেন মোহাম্মদ আশরাফুল। আবু হায়দার রনির করা প্রথম ওভারের শেষ বলে উইকেটকিপার মোহাম্মদ মিঠুনের গ্লাভসবন্দি হন। ৫ বল খেলে তার নামের পাশে ০ রান। দলীয় ১ রানেই প্রথম উইকেট হারিয়েছে পূর্বাঞ্চল এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ২ ওভারে ১ উইকেটে ৪ রান।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD