1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

১৪ জন তারকা বিচারক নিয়ে রুবায়েতের রিয়্যালিটি শো

স্টাফ করেসপন্ডেন্ট
  • প্রকাশের তারিখ | রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

বিজ্ঞাপন নির্মাতা রুবায়েত মাহমুদ প্রথমবার পরিচালনা করছেন বিগ বাজেটের একটি রিয়্যালিটি শো। এর বিচারক হিসেবে একসঙ্গে রয়েছেন ১৪ জন দেশবরেণ্য তারকা!

নাচ, গান, ফুটবল স্ট্রাইক, বিটবক্সিংসহ বিভিন্ন বিষয়ে প্রতিভা খুঁজে বের করছে ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’। সম্প্রতি এর কার্যক্রম শুরু হয়েছে। এতে সারাদেশ থেকে মোট ৪০০ জন প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্বে বাছাই করে এখন চলছে সেরা ৭ বাছাইয়ের প্রক্রিয়া।

এ প্রসঙ্গে পরিচালক রুবায়েত মাহমুদ বলেন, প্রথমবারের মত বিগ বাজেটের রিয়্যালিটি শো পরিচালনা করছি আমি। এখানে অংশ নেওয়া প্রতিযোগীদের প্রতিভা দেখে আমি রীতিমত চমকে যাচ্ছি। তবে এটুকু বলবো, এত বিশাল আয়োজনের শো পরিচালনা করতে পেরে বেশ ভালো লাগছে।

প্রতিযোগীদের নির্বাচনের দায়িত্বে থাকা ১৪ জন তারকার জুরি প্যানেলে রয়েছেন- মামুনুর রশীদ, শতাব্দী ওয়াদুদ, দেবাশীষ বিশ্বাস, আব্দুন নূর সজল, আশনা হাবিব ভাবনা, শবনম ফারিয়া, প্রতীক হাসান, জিনাত শানু স্বাগতা, খৈয়াম শানু সন্ধি, ঊর্মিলা শ্রাবন্তি কর, নিশিতা বড়ুয়া, সাকিব চৌধুরী, আবু হায়াত মাহমুদ ও ফারজানা করিম।

এছাড়া জুরি প্যানেলের বাইরে বিচারক হিসেবে রয়েছেন -তারিক আনাম খান, দিলারা হানিফ পূর্ণিমা ও চঞ্চল চৌধুরী। এছাড়াও সংগীত পরিচালনায় রয়েছেন চিরকুটের জাহিদ নিরব।

অনুষ্ঠানটির বিভিন্ন পর্ব এরইমধ্যে প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৯টায় একটি বেসরকারি টিভি চ্যানেলে। ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে রিয়্যালিটি শো’টির গ্র্যান্ড ফিনালে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD