1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী এসপি ইনস্টিটিউশনে উৎসব মুখর পরিবেশে টিকাদান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪৯ পাঠক

নরসিংদীতে এতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাধবদী এসপি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশনের শিক্ষার্থীদের মাঝে উৎসব মুখর পরিবেশে দেওয়া হচ্ছে করোনার টিকা। সোমাবার (১১ জানুয়ারী) সকাল থেকে বিকাল পর্যন্ত ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ প্রতিরোধে ফাইজার নামে এ টিকাদান প্রদান করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, সুশৃঙ্খল ভাবে সারি ভাবে দাঁড়িয়ে মাধবদী এসপি স্কুল এর শিক্ষার্থীরা টিকা নেয়ার জন্য অপেক্ষা করছেন। এ শিক্ষা প্রতিষ্ঠানে শীতাতপ নিয়ন্ত্রিত প্রধান শিক্ষকের কক্ষে এ টিকা প্রদান করা হয়।
কথা হলে কয়েক জন শিক্ষার্থী জানান, করোনা ভাইরাসে অনেক শিক্ষার্থীর অভিভাবক আক্রান্ত হয়েছে। জীবন মৃত্যুর লাড়াইয়ে প্রাণ ফিরে পেলেও কষ্ট গুলো চোখে ভাসে। করোনা ভাইরাস প্রতিরোধে টিকা নিতে অনেক অনিহা প্রকাশ এটা মোটেও ঠিক না। আমরা শিক্ষার্থীরাও আতঙ্কে ছিলাম। আজ টিকার প্রথম ডোজ নিয়েছি পর্যায়ক্রমে বাকি ডোজ নিব।

মাধবদী এসপি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক বাবু কিরণ কুমার দেবনাথ জানান, সোমবার সকালে থেকে বিকাল পর্যন্ত ১৫শ শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। সুন্দর ও সুশৃঙ্খল ভাবে টিকাদান কার্যক্রম পরিচালনা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকারা। এ শিক্ষা প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে ছেলে মেয়েসহ ২৭শ শিক্ষার্থীকে টিকা প্রদান করা হবে।
নরসিংদীর সিভিল সার্জন নুরুল ইসলাম বলেছেন, এ জেলায় শিক্ষার্থীদের করোনা প্রতিরোধে ফাইজার টিকা প্রদান করা হচ্ছে। গত ২১ ডিসেম্বর থেকে এ পর্যন্ত ৭০ হাজার শিক্ষার্থীদের মাঝে টিকা প্রদান করা হয়েছে। আগামি ১৫ জানুয়ারীর মধ্যে এ জেলায় ১লাখ ৮৬ হজার ৩শত ৮৩জনকে টিকার প্রথম ডোজ প্রদান করা হবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD