1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:১০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী ও আড়াইহাজারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, মালামাল জব্দ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৭৩ পাঠক

নরসিংদী ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও মালামাল জব্দ করেছে তিতাস গ্যাস টি এন্ড ডি কো. লিমিটেড। বুধবার(১২ জানুয়ারি) দিনব্যাপি তিতাস গ্যাস জোনাল বিক্রয় অফিস নরসিংদীর ব্যবস্থাপক প্রকৌশলী বরুন কুমার রায় এর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

তিতাস গ্যাস টি এন্ড ডি কো. লি. এর আঞ্চলিক বিপণন বিভাগ নরসিংদীর উপমহাব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব জানান, নরসিংদী শহরের পূর্ব দত্তপাড়ায় আবাসিক রাইজার হতে বাণিজ্যিক ভিত্তিতে গ্যাস ব্যবহারের কারণে হাজী ফুড প্রোডাক্ট এর অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও স্থাপনা জব্দ করা হয়। একই এলাকায় অন্য একটি আবাসিক সংযোগ হতে একটি বিরিয়ানী দোকানে বাণিজ্যিক উদ্দেশ্যে অবেধ গ্যাস ব্যবহারের কারণে সংযোগ বিচ্ছিন্নসহ মালামাল জব্দ করা হয়। বিচ্ছিন্নকৃত রাইজারদুটি ওয়েল্ডিং করে ক্যাপিং করা হয়েছে।

এছাড়াও নারায়ণগঞ্জের আড়াইহাজারের বিবিরকান্দি, মেনুরকান্দি এলাকায় আবাসিক রাইজার হতে হোস পাইপের মাধ্যমে অবৈধ গ্যাস ব্যবহারের কারণে ১০ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ ১০০-১৫০ ফুট হোস পাইপ জব্দ করা হয়। একই সঙ্গে ০৫ টি আবাসিক গ্যাস সংযোগের প্রায় ২ লক্ষ টাকা বকেয়ার কারণে বিচ্ছিন্ন করা হয়।

অভিযানে জোনাল বিক্রয় অফিস (জোবিঅ) নরসিংদীর উপব্যবস্থাপক কাইসার আলম, মুজিবুর রহমান, সহকারী প্রকৌশলী রাহুল পাল, এটিও মফিজুর রহমান,সহ. কর্মকর্তা আবু তাহের, ফারুক আহমেদ, সানজারুল আলমসহ সার্ভিস টীমের কর্মচারীগণ অংশ নেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD