1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনামুক্ত হয়ে বাংলাদেশে আসছেন পার্নো মিত্র

বিনোদন ডেস্ক
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৭৮ পাঠক

বেশ কয়েকদিন হলো নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিসরে সরকারি অনুদানের ‘বিলডাকিনী’ সিনেমার শুটিং শুরু হয়েছে। আজ সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সদ্য করোনামুক্ত কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে যোগ দেবেন তিনদিন পরে- এমনটাই জানান পরিচালক ফজলুল কবীর তুহিন।

আজ বুধবার (১২ জানুয়ারি) সিনেমাটির পরিচালক ফজলুল কবীর তুহিন এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘করোনা পজিটিভ হওয়ায় কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সব সময়। আমাকে জানিয়েছেন যে, তিনি এখন সুস্থ আর কোনো সমস্যা নাই। পার্নো মিত্র আগামী তিনদিন পর আমাদের সঙ্গে কাজে যোগ দেবেন।’

তিনি আরও বলেন, তাকে ছাড়াই আমি আমার ছবির শুটিং শুরু করি কয়েকদিন আগে। নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত যদি কোনো সমস্যা না হয়। সরকারি স্বাস্থ্যবিধি মেনে কাজ করছি। আমাদের সঙ্গে মোশাররফ করিমসহ আরও যারা অভিনয়শিল্পী আছেন তারা চলে এসেছেন।

কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। ছবিটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন।

এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমার শুটিং শেষ করেছেন। এতে অভিনয় করেন তারিক আনাম খান, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD