1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

আড়াইহাজারের ডাকাত সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জের আড়াইহাজারের ইলমদীবাগ এলাকায় ‘ডাকাত’ সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতরা ডাকাত কিনা সে ব্যাপারে তিনি নিশ্চিত নন বলে সাংবাদিকদের জানিয়েছেন। নিহতরা হলেন, মফিজুল, জহিরুল ও নবী। মফিজুল সোনারগাঁও উপজেলার বস্তল এলাকার সিরাজুলের ছেলে। জহিরুলও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে। নবীর বাড়ি আড়াইহাজার উপজেলার সিন্দিমাধবদী গ্রামে। তাদের মধ্যে জহিরুল লেগুনার মালিক। অন্য দুজন লেগুনার চালক ছিলেন।
হাইজাদি ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ভুইয়া সাংবাদিকদের বলেন, বিশয়টি এলাকাবাসির সূত্রে জানতে পেরেছি, আমি ঢাকায় অবস্থান করছি, বিস্তারিত বলতে পারছি না। নিহতরা ডাকাত কিনা এ বিষয়ে নিশ্চিত নই।
ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, হাইজাদি ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ভুইয়া সকাল সোয়া ৬টায় আমাকে ফোন দিয়ে জানিয়েছেন যে তার এলাকায় তিনজনকে ‘ডাকাত’ সন্দেহে গণপিটুনি দেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে দুইজনকে মৃত এবং একজনকে আহত অবস্থা পাওয়া যায়। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন।
নিহত মফিজুলের মা মনোয়ারা জানান, তার ছেলে ভোর ৪টার দিকে শ্রমিক আনার জন্য বাড়ি থেকে বের হয়। তার ছেলে ডাকাত নয়। মফিজুল একজন লেগুনা চালক।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD