1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর এবার তার বাসায় অবস্থানরত কন্যা, ভাই-ভাবী ও কাজের লোকসহ সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকালে মির্জা ফখরুলের স্বাস্থ্যের খোঁজখবর নিতে তার উত্তরার বাসায় যান বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। এ সময় আরও ছিলেন- ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশা, ডা. সাখাওয়াত রাজিব ও ডা. মুনতাসির। তারা ফখরুলের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোঁজখবর নিয়েছেন।

ডা. রফিকুল ইসলাম জানান, বিএনপির মহাসচিবসহ তার বাসার সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসাসেবা নিচ্ছেন।

তিনি আরও জানান, মির্জা ফখরুলের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনাভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শারীরিক অবস্থা বেশি জটিলতা না থাকলেও তার গলায় খুসখুসে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার মির্জা ফখরুল আবারো করোনার নমুনা পরীক্ষা করাবেন। বিএনপি মহাসচিব দেশনেত্রী খালেদা জিয়াসহ সবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD