1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

বেসিসের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস ( বেসিস) এর নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ (২০২২-২৩)-এর অভিষেক গতকাল বৃহস্পতিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)’র গুলনকশা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

নব-নির্বাচিত সভাপতি রাসেল টি আহমেদ অভিষেক অনুষ্ঠানের স্বাগত বক্তব্য ‘ওয়ান বেসিস’ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আগামী দুই বছর শুধু ব্যবসাবান্ধবই নয়, সদস্যবান্ধব বেসিস গড়ে তুলবেন বলে জানান। পাশাপাশি তথ্য-প্রযুক্তি ব্যবসার বাজার সম্প্রসারণ, উৎকৃষ্ট এবং কার্যকর জনবল তৈরি করণ, ব্যবসাবান্ধব নীতিমালা তৈরি, চতুর্থ শিল্প বিপ্লবে নিজেদেরকে অন্যতম শক্তি হিসাবে তুলে ধরতে “Every Member Matters” ধারণ করে দেশে-দেশের বাইরে নিজেদের প্রতিষ্ঠা করতে তিনি কাজ করবেন। বেসিসের সুমহান ঐতিহ্যকে তিনি সামনে এগিয়ে নিয়ে যেতে চান।

বেসিসের বিদায়ী সভাপতি সৈয়দ আলমাস কবীর, নবনির্বাচিত সভাপতি রাসেল টি আহমেদের হাতে বেসিসের পতাকা তুলে দেন। নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে শপথবাক্য পাঠ করান বেসিসের প্রাক্তন সভাপতি এ তৌহিদ। একইসাথে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে বরণ করে নেওয়া হয়।

উপস্থিত ছিলেন বেসিসের নবনির্বাচিত জ্যেষ্ঠ সহ-সভাপতি সামিরা জুবেরী হিমিকা, সহ-সভাপতি (প্রশাসন) আবু দাউদ খান, সহ-সভাপতি (অর্থ) ফাহিম আহমেদ, পরিচালকবৃন্দ- হাবিবুল্লাহ্ নেয়ামুল করিম প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD