1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সন্ত্রাসী হামলায় দুই চাচাতো ভাই গুরুত্বর আহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ২৯ পাঠক

নরসিংদীর কান্দাইলে সন্ত্রাসীদের হামলায় দুই চাচাতো ভাই গুরুত্বর আহতের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে নরসিংদীর সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের কান্দাইল বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলো- কান্দাইল এলাকার খোকন মোল্লার ছেলে অনিক মোল্লা (২৪) ও ফজলুর মোল্লার ছেলে জয় মোল্লা। তারা সর্ম্পকে চাচাতো ভাই।

স্থানীয় ও আহতদের সাথে কথা বলে জানাযায়, অনিক মোল্লার শনিবার সকালে সৌদিআরবে যাওয়ার জন্য রাজধানীর বনানীতে এন্টারভিউ দেবার কথা ছিলো। শুক্রবার রাতে অনিক ও তার চাচাতো ভাই জয় এবং আরোক ফুফাতোকে নিয়ে নিজ বাড়ি থেকে রিক্সা যোগে কান্দাইল বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা করেন। কান্দাইল বাসস্ট্যান্ড যাওয়ার আগেই তাদের ওপর ১৫/১৬ জন সন্ত্রাসী লোহার রড, চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে অর্তিকিত ভাবে হামলা চালায়। হামলায় অনিক ও জয় গুরুত্বর আহত হয়। অনিকের সাথে থাকা বিদেশ যাওয়ার জন্য ১লাখ ৭০হাজার ও তার মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এসময় জয়ের সাথে থাকার মোবাইল ও মানিব্যাগও ছিনিয়ে নিয়ে যায়।
গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসা নেওয়ার পর তারা বাড়িতে চলে গেছে। অসুস্থ্য থাকায় এখনও পযর্ন্ত কোন মামলা করা হয়নি। তবে পরিবারের সাথে আলোচনা করে মামলা করবেন বলে জানান আহতরা।

আহত অনিক মোল্লা বলেন, আমি সৌদিআরব যাওয়ার জন্য শনিবার সকালে বনানীতে ইন্টারভিউ দেওয়ার কথা ছিলো। কিন্তু আমি যেতে পারেনি। শুক্রবার রাতে ঢাকা যেতে চেয়েও যেতে পারেনি, যাওয়ার আগেই একদল সন্ত্রাসীরা আমাদের ওপর হামলা চালিয়ে আমার বিদেশে যাওযার জন্য যে টাকা ছিলো সব ছিনিয়ে নিয়ে গেছে। আমার মাথায় তারা মারাত্বক ভাবে আহত করে এবং আমার একটি হাত লোহার রড দিয়ে আঘাত করে ভেঙ্গে ফেলে। আমি তাদের বিচার দাবী করছি।

আহত জয় মোল্লা বলেন, অনিক বিদেশে যাওয়ার জন্য যে টাকা নিয়ে ঢাকা যাচ্ছিলো সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে গেছে। তার প্রতিবাদ করতে গিয়ে আমি মারাত্বক ভাবে আহত হয়েছি। আমাকে ৫/৬জন লোক ও অনিককে ৫/৬ জন লোক একটি দোকান ঘরে নিয়ে মাথায় ও হাতে জখম করে।  আমি সন্ত্রাসীদের কঠিন বিচার দাবী করছি।

আমদিয়া ইউপির (১,২ও ৩নং) ওয়ার্ডের মহিলা মেম্বার পারভীন আক্তার বলেন, অনিক ও জয় মোল্লা আমার আপন ভাতিজা। এলাকার কিছু নামদারী সন্ত্রাসী জেনে শুনে এরকম কান্ড ঘটিয়েছে। আমি সন্ত্রাসীদের কঠিন বিচার চাই।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD