1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৩০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে মনিংসান ইন্টারন্যাশনাল স্কুলে আনন্দ, উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে টিকাদান কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৮২ পাঠক

নরসিংদীর মাধবদীতে সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মনিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে আনন্দ, উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে প্রদান করা হয়েছে করোনার টিকা। সোমাবার (১৭ জানুয়ারী) পৌর শহরের কাশিপুরে সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত ৪হাজার ৫শত ৫৬জন শিক্ষার্থীকে কোভিড-১৯ প্রতিরোধে ফাইজার টিকা প্রদান করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, মাধবদী থানা পুলিশ ও সংশ্লিষ্ট শিক্ষকদের সহযোগিতায় সুশৃঙ্খল ভাবে লাইনে দাঁড়িয়ে পর্যাক্রমে কিন্ডারগার্টেন স্কুল, মাদ্রাসা সহ মাধবদীর ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে-মেয়ে শিক্ষার্থীরা টিকা নেয়ার জন্য একটি শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে প্রবেশ করছেন। এরপর স্বাস্থ্যবিধি মেনে নরসিংদী সিভিল সার্জন কর্তৃক দক্ষ স্বাস্থ্যসেবী দ্বারা শিক্ষার্থীদের টিকা প্রদান করা হয়। এ টিকাদান কর্মসূচী উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভার কাউন্সিলর বাবু গৌতম দাস, মনিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সভাপতি জহিরুল হক, সহ-সভাপতি ইঞ্জি: মফিজুল ইসলাম ও আজিজুল হক, অধ্যক্ষ মাহামুদুল হাসান, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকার প্রমূখ।

টিকাদান কর্মসূচীর বিষয়ে নরসিংদীর সিভিল সার্জন নুরুল ইসলাম বলেছেন, নরসিংদী জেলা প্রসাশন ও শিক্ষা ব্যবস্থাপনা কর্তৃপক্ষের নির্ধারিত অস্থায়ী কেন্দ্র হিসেবে মনিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে টিকাদান কর্মসূচী পালন করা হয়।
সিভিল সার্জন আরও জানান, টার্গেট অনুযায়ী এ জেলায় শিক্ষার্থী সহ ১২ থেকে ১৮ বছর বয়সীদের ১৫ জানুয়ারীর মধ্যে ১লাখ ৮৬ হজার ৩শত ৮৩জনকে টিকার প্রথম ডোজ প্রদান করার কথা ছিল। তবে কিছু কিছু শিক্ষা প্রতিষ্ঠান তালিকা না দেয়ায় তা নতুন করে তালিকায় এসেছে। এরফলে টার্গেট বৃদ্ধি হয়ে ২লাখ ছাড়িয়েছে। এছাড়া সবাই করোনা প্রতিরোধে টিকা নিতে আগ্রহি হওয়ায় আমাদের টিকাদান কর্মসুচীর কার্যক্রম অব্যহত রয়েছে। এ পর্যন্ত ১২ থেকে ১৮ বয়সীদের মাঝে ১লাখ ৫৮ হাজার টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD