1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাজীব মণি দাসের নায়িকার সন্ধানে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ২৭০ পাঠক
নতুন নায়িকার সন্ধানে আ খ ম হাসান

এবার নাটক নির্মাণে নেমেছেন জনপ্রিয় অভিনেতা আ.খ.ম. হাসান। নাটক নির্মাণ করতে গিয়ে মিডিয়ায় এতো নায়িকা থাকতেও নায়িকার সংকটে পড়েছেন তিনি। কারণ, জনপ্রিয় কোনো অভিনেত্রীকে নিয়ে তিনি নাটক নির্মাণ না করে, নতুন মুখ নিয়ে কাজটি সম্পন্ন করতে চাচ্ছেন। ঘটনাটি বাস্তবে নয়, ‘নায়িকার সন্ধানে’ শিরোনামের নাটকে এমনটা দেখা যাবে। আগামী ২৬ জানুয়ারি বিকেল ৩.০৫ মিনিটে চ্যানেল আই’য়ের প্রচার হবে টেলিফিল্ম ‘নায়িকার সন্ধানে’। রাজীব মণি দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাদু ফরিদ।
গল্প প্রসঙ্গে আ খ ম হাসান বলেন, আমাদের নাট্য জগতের বাস্তব অভিজ্ঞতার আলোকে খুবই সুন্দর একটি গল্পে এটি নির্মিত হয়েছে। যেখানে পরিচালকের ভূমিকায় আমাকে দেখা যাবে। মিডিয়ায় পরিচালকদের নাটক নির্মাণ করতে গিয়ে যে নানান পরিস্থিতির শিকার হতে হয়, গল্পটি তারই বাস্তব একটি রূপ।
‘নায়িকার সন্ধানে’ নাটকে আরও অভিনয় করেছেন- নাদিয়া আহমেদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, সঞ্জয় রাজ, মুমু, আহমেদ সাজু, আফরোজা হোসেন, নিথর মাহবুব, এবি রশিদ, মোশাররফ হোসেন, সাদমান রানা, মিথিলা রহমান, মুন পেনহেইরো ও জাকিয়া রহমান।
নাট্যকার রাজীব মণি দাস বলেন, ‘গল্পটি মূলতঃ নাট্য জগতেরই গল্প। নাটক নির্মাণ করতে গিয়ে একজন পরিচালকের কত কিছু মোকাবেলা করতে হয়। দর্শকদের বিনোদনের পাশাপাশি চেষ্টা করেছি সমাজ পরিবর্তনে কিছু ম্যাসেজ দেয়ার। আশা করি সকল শ্রেণিপেশার মানুষেরই ভালো লাগবে।’
নির্মাতা জাদু ফরিদ বলেন, ‘এক কথায় দুর্দান্ত একটি গল্প। আমরা সাধারণ যে ধরনের গল্প দেখে অভ্যস্ত ‘নায়িকার সন্ধানে’ নাটকটি তার ব্যতিক্রম। মিডিয়ার মানুষ হয়ে মিডিয়ারই গল্প নিয়ে কাজটি করে আমি খুবই আনন্দিত। বর্তমান দর্শকের কথা মাথায় রেখে গল্পটি নির্মাণ করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD