1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন : পলক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৪৩ পাঠক

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ‘প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদেশের কৃষক-শ্রমিক, দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছেন তিনি। বিএনপি-জামায়াত কখনো মানুষের কথা ভাবেনি। শেখ হাসিনা মানুষের কথা ভাবে। তিনি ভূমিহীন মানুষদের ঘর উপহার দিয়েছেন।

শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় সিংড়া গোডাউন চত্বরে পৌরসভার ১২টি ওয়ার্ডের ৮০২টি পরিবারের মাঝে সাইলো বিতরণ করা হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দরিদ্র, অনগ্রসর, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং দুর্যোগপ্রবণ এলাকার জনগোষ্ঠীর নিরাপদ খাদ্য সংরক্ষণের জন্য এগুলো সরবরাহ করা হয়।

জুনাইদ আহমেদ পলক বলেন, ‘গত বন্যায় সিংড়া উপজেলার প্রায় অর্ধেক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছিল। দুটি এলাকায় বাঁধ ভেঙে গিয়েছিল। ৩৮টি পরিবার তাদের জায়গা হারায়। আমরা তাদের পাশে দাঁড়িয়েছি, খাবার দিয়েছি। বন্যাকবলিত পরিবারের পাশে থেকেছি। করোনা ও বন্যায় ৭২ হাজার পরিবারকে খাদ্য দিয়েছি। বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের মাধ্যমে ১ কোটি ২৬ লাখ ৬৪ হাজার ৫০০ টাকার অনুদান দিয়েছি। নগদ ২০ লাখ টাকা ও শিশুখাদ্য দিয়েছি।’

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘৫টি মৌলিক অধিকার নিশ্চিত করেছিল বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু যখন দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিল তখন ৭১-এর পরাজিত সৈনিকেরা স্বপরিবারে তাকে হত্যা করে। বর্তমানে জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করছেন।’

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) হারুন-অর-রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস ছালাম বিশ্বাস, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ অনেকে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD