1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সর্বোচ্চ ভোট পেয়েছেন ফেরদৌস

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৩৫ পাঠক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। এমনটাই জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত এই নির্বাচনে সভাপতি হয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮ জন। তার মধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন, ভোট বাতিল হয়েছে ১০টি। নির্বাচনে এককভাবে চিত্রনায়ক ফেরদৌস ভোট পেয়েছেন ২৪০টি। কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য হিসেবে প্রার্থী ছিলেন তিনি।

নির্বাচনে দুটি প্যানেল অংশ নেয়। ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। শিল্পী সমিতির এই নির্বাচনে অভিনেতা ফেরদৌস কার্যকরী পরিষদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সর্বনিম্ন ভোট পেয়েছেন রবিউল ইসলাম হরবোলা (৪৭)। তিনিও কার্যকরী পরিষদ পদে প্রার্থী ছিলেন।

নির্বাচনে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ভোট পেয়েছেন ১৯১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পান ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট। নিপুণের প্রাপ্ত ভোট ১৬৩টি।

সহ-সভাপতি পদে দুজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন— মনোয়ার হোসেন ডিপজল (২১৯) ও মাসুম পারভেজ রুবেল (১৯১)। তাদের প্রতিদ্বন্দ্বী ছিলেন ডিএ তায়েব (১১২) এবং রিয়াজ (১৫৬)। সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রতকে (১২৭) হারিয়ে বিজয়ী হয়েছেন সাইমন সাদিক (২১২)। আলেক জান্ডার বোকে হারিয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন শাহানূর (১৮৪)। আন্তর্জাতিক সম্পাদক পদে লড়েছেন জয় চৌধুরী (২০৫) ও নিরব (১৩৪)। দফতর ও প্রচার সম্পাদক পদে বিজয়ী আরমান (২৩২)। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন জ্যাকি আলমগীর (১০৭)। জাকির হোসেনকে (১৩৬) হারিয়ে সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হয়েছেন মামনুন ইমন (২০৩)। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আজাদ খান (১৯৩)। এই পদে অপর প্রার্থী ফরহাদ পেয়েছেন ১৪৬ ভোট।

কার্যকরী সদস্য পদে ১১ জন জয়ী হয়েছেন। তারা হলেন- অঞ্জনা (২২৫), রোজিনা (১৮৫), অরুণা বিশ্বাস (১৯২), সুচরিতা (২০১), আলীরাজ (২০৩), মৌসুমী (২২৫), চুন্নু (২২০), ফেরদৌস (২৪০), কেয়া (২১২), জেসমিন (২০৮) ও অমিত হাসান (২২৭)।

এই পদে পরাজিত প্রার্থীরা হলেন—আফজাল শরীফ (১৬৩), আসিফ ইকবাল (১৬৮), গাংগুয়া (৯৯), ডন (১১০), নাদির খান (১৭৯), নানা শাহ (১৬২), পরীমনি (৭৯), বাপ্পারাজ (১১৭), রবিউল ইসলাম হরবোলা (৪৭), শাকিল খান (৭৯), সাংকোপাঞ্জা (৮২), সিমান্ত (১৭৩), হাসান জাহাঙ্গীর (১১১)।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD