1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

“অসহায় শিক্ষার্থীদের পাশে হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট”

হারুনুর রশীদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ২৬২ পাঠক

নরসিংদীর রায়পুরায় এতিম অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন ” হিরন ও হামিদা এডুকেশনাল ট্রাস্ট”। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে এ ট্রাস্টের পক্ষ থেকে নতুন জামা কাপড়, কম্বল, চাল সহ উপহার বিতরণ করা হয়েছে। উপজেলার পলাশতলী ইউনিয়নের আল ফারুক গালর্স দাখিল মাদ্রাসার ও মহিউসুন্না কউমি মাদরাসা এবং এতিমখানা মাদরাসা হল রুমে এসব বিতরণ করেন।

করোনা মহামারিতে “হিরন ও হামিদা এডুকেশনাল ট্রাস্ট “এর পক্ষ থেকে উপহার পেয়ে খুশি এতিম ও দরিদ্র শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করতেই এতিম শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন ট্রাস্টের চেয়ারম্যান মোছা চাঁদনি চৌধুরী।
উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ জালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহামুদুল কবীর মুরাদ। আরও উপস্থিত ছিলেন মাধবদী কলেজের প্রফেসর ডাক্তার আশরাফ উদ্দিন, একাত্তর টেলিভিশন নরসিংদী জেলা প্রতিনিধি মো মোবারক হোসেন, হবিগঞ্জ প্রতিনিধি শাকিল চৌধুরী, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার প্রদীপ দাশ সাগর, আজকের পত্রিকার রায়পুরা প্রতিনিধি হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম প্রমূখ।

জানা যায়, সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার প্রতিষ্ঠিত ট্রাস্টের চেয়ারম্যানের পৈতৃক বাড়ি নরসিংদীর রায়পুরায় শুক্রবার ট্রাস্টের পক্ষ থেকে ১২০টি থ্রি পিস, ৩০ টি কম্বল, ২২৫ কেজি চালসহ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি মাহমুদুল কবীর মুরাদ বলেন, আজকের এ আয়োজন হয়তো তাদের প্রয়োজন মিটবেনা কিন্তু তাদের মুখে একটু হলেও হাসি ফুটবে।
তিনি আরও বলেন, হিরন ও হামিদা এডুকেশনাল ট্রাস্ট সবসময় সমাজের অসহায় হতদরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। এ সংগঠনের উত্তর উত্তর সফলতা কামনা করছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD