1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সন্ত্রাসী ধরতে গিয়ে মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান আহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০১ পাঠক

নরসিংদীতে আমদিয়া ইউনিয়নে চিহ্নিত এক সন্ত্রাসীকে গ্রেফতার করতে গিয়ে আহত হয়েছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সৈয়দুজ্জামান। বিষয়টি নরসিংদী প্রতিদিনকর নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ আহমেদ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী ধরতে সোমাবার (৩১ জানুয়ারি) রাত ৮টার দিকে সদর উপজেলার আমদিয়া ইউনিয়নে অভিযানে নামে মাধবদী থানা পুলিশ। এ অভিযানে বেলাটি গ্রাম থেকে শাহজাহানের ছেলে সন্ত্রাসী শাহা আলম (৩৫)কে অস্ত্র ও গুলি সহ গ্রেফতার করে পুলিশ। একই সাথে তার সহযোগি জনি ও সোহাগ নামে আরও দুজনকে গ্রেফতার করা হয়। এসময় ওসি সৈয়দুজ্জামানকে একটি রড দিয়ে মাথায় আঘাত করে শাহ আলম পালানোর চেষ্টা করে। এক পর্যায় চারিদিক ঘিরে রাখা পুলিশ সদস্যরা তিন জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এরপর আহত পুলিশ কর্মকর্তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ সদস্যরা গ্রেফতারকৃতদের থানার হাজতে রাখা হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ নরসিংদী প্রতিদিনকে জানান, আহত মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামানকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিহ্নিত সন্ত্রাসী ধরতে গিয়ে হামলার শিকার হয়ে মাথায় আঘাত পেয়েছেন তিনি। বিস্তারিত মঙ্গলবার সকালে প্রেস ব্রিফিংয়ে বলা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD