1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আলমগীরের ভাতের অভাব দূর করলো ‘স্বপ্ন’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৭ পাঠক

দুই বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাওয়া বগুড়ার সেই আলমগীর কবিরকে চাকরি দিয়েছে সুপারশপ স্বপ্ন। বুধবার (২ ফেব্রুয়ারি) তার চাকরি নিশ্চিত করে স্বপ্ন।

জানা গেছে, দুপুর ১২টার দিকে আলমগীর বগুড়া জেলা পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তীর কার্যালয়ে যান। প্রায় দুই ঘণ্টা ধরে তার সঙ্গে আলাপ করার পর সেখানে উপস্থিত হন স্বপ্নের রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল। এরপর জুমে আলমগীর কবিরের ইন্টারভিউ নেওয়া হয়।

এ সময় আলমগীর কবিরসহ জুমে যুক্ত হন স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনী এবং মিডিয়া অ্যান্ড পি আর ম্যানেজার মো. কামরুজ্জামান মিলু।

ইন্টারভিউ শেষে আলমগীর কবিরকে স্বপ্নের ঢাকার তেজগাঁওস্থ অফিস কার্যালয়ে বিজনেস রিসার্চ বিভাগে রিসার্চ অ্যাসোসিয়েট হিসেবে নিয়োগের জন্য বলা হয়।আলমগীর কবিরের সম্মতি পাওয়ার পর তার হাতে নিয়োগপত্র তুলে দেন বগুড়ার এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী এবং স্বপ্নের রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল।

উল্লেখ্য, আর্থিক অনটনের কারণে আলমগীর কবিরের তিন বেলা ঠিকমতো খাওয়া হচ্ছিল না। এই কারণে উপায় না দেখে সম্প্রতি তিনি আশ্রয় নেন বিজ্ঞাপনের। দেয়ালে সাঁটানো বিজ্ঞাপনে তিনি জানান, ‘শুধুমাত্র দু-বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই।’

দেয়ালে দেয়ালে লাগানো সেই বিজ্ঞাপনের ছবি ফেসবুকে পোস্ট করেন এক ব্যক্তি। এর পর থেকে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় পোস্টটি। এতে আলমগীর নিজেই বিব্রত অবস্থায় পড়েন।

তিনি জানান, ফেসবুকে ওই পোস্ট তিনি করেননি। অন্য কেউ করেছেন।

৩২ বছরের আলমগীর বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স করেছেন। তিনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শরাইল গ্রামের বাসিন্দা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD