1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে বাঁধা

সফুরউদ্দিন প্রভাত | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৭ পাঠক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বাঁধার সম্মুথীন হয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। মসজিদে মাইকে ঘোষনা দিয়ে অভিযান পরিচালনাকালী দল অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে। রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার গোপালদী পৌরসভা এলাকার মোল্লার চর মেনুরকান্দি এলাকা য় এই ঘটনা ঘটে।

নরসিংদী তিতাস গ্যাসের ম্যানেজার প্রকৌশলী বরুন কুমার সাহা জানান, রোববার দুপুর দেড়টার দিকে তার নেতৃত্বে অভিযান পরিচালনাকারী দল আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার মোল্লারচর টাকিপাড়া এলাকায় দুই ইঞ্চি ব্যাসের ২০০ ফুট অবৈধ গ্যাস লাইনের সোর্স হতে কেটে বিচ্ছিন্ন করার জন্য মাটি কাটা শুরু করা হয়। এসময় মসজিদে মাইকে ঘোষনা দিয়ে প্রায় ৯শ’ স্থানীয় লোকজন দেশিয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে অভিযান পরিচালনাকালী দলকে ধাওয়া করলে তারা মাকসুদা স্পিনিং মিলে আশ্রয় নেয়। সেখানে স্থানীয় লোকজন তাদের প্রায় দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখে। পরে ট্রিপল নাইনে ফোন করে পুলিশের সহায়তা চাইলে আড়াইহাজার থানা ও মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে।

তিতাসের এই কর্মকর্তা আরও জানান, রাষ্ট্রীয় এ সম্পদের চুরি ঠেকাতে নির্বাহী ম্যাজিট্রেটসহ র‌্যাব, পুলিশ নিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আগামী কয়েক দিনের মধ্যে বড় ধরনের অভিযান পরিচালনা করা হবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা কথাও তিনি জানান।

 



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD