1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশালে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধারের ঘটনায় নারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২৫ পাঠক

নরসিংদীর পলাশে নিখোঁজের তিন দিন পর এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার একটি ডেন্টাল হাসপাতাল থেকে শনিবার বিকেলে মরদেহটি উদ্ধার হয়। এ ঘটনায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৩ বছরের ওই যুবকের নাম মীর মাইনুল হক। তার বাড়ি ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামে। গ্রেপ্তার নারীর নাম ইসরাত জাহান মিম। শনিবার রাতে তাকে আটক করা হয়। তদন্তের স্বার্থে তার পরিচয় প্রকাশ করেনি পুলিশ। রোববার সকালে এসব জানান পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ।

নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন মাইনুল। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। তার মোবাইল ফোনটিও বন্ধ ছিল। এই অবস্থায় শুক্রবার সকালে পলাশ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মাইনুলের স্ত্রী শ্রাবন্তী আক্তার।

ওসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, ‘জিডির পর মাইনুলের ফোন ট্র্যাক করি। তার শেষ অবস্থান ছিল ঘোড়াশাল বাজারে। তদন্তের মধ্যেই খবর পাই মাইনুলের গলাকাটা দেহ তার কর্মস্থলের মেঝেতে পাওয়া গেছে। উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

‘আসামি সন্দেহে মিম নামে এক নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই শহিদুল মীর বাদী হয়ে গত রাতে পলাশ একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত নারীকে নরসিংদীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD