1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কুমিল্লায় সড়কে ঝরল ৬ প্রাণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৭ পাঠক

কুমিল্লায় ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৬ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৬টায় জেলার বুড়িচং উপজেলার কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়কের তুতবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামের মৃত ছাফর আলীর ছেলে অটোরিকশা চালক মোঃ জুলহাস মিয়া (৬০), একই গ্রামের আবুল হাশেমের ছেলে জহিরুল ইসলাম (৩৫), বুড়িচং উপজেলা ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর গ্রামের দৌলত খাঁন এর পুত্র মোঃ জালাল (৪০), একই এলাকার আব্দুল মতিনের ছেলে আলমগীর হোসেন (২৭), জেলার দেবিদ্বার উপজেলার ছগুরা গ্রামের মোঃ ফরিদ মিয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩৩)।

বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) খোরশেদ আলম জানান, সকাল ৬ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি সিন্ধুরিয়াপাড়া কাটাজাঙ্গাল তুতবাগান এলাকায় ক্যান্টনমেন্টগামী একটি সিএনজি চালিত অটো রিকশা (কুমিল্লা থ ১১-১৩০৩)’কে পিছন থেকে মাটিবাহী নাম্বারবিহীন একটি ড্রাম ট্রাক চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ট্রাকের ভিতরে ডুকে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। পরে আরও একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পরপর ট্রাক চালক পালিয়ে যায়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপর ময়নামতি হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাসহ মরদেহগুলো হাইওয়ে থানায় নেয়া হয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের পারিবারের সদস্যরা হাইওয়ে থানার ভিড় জামায়, স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। এক সঙ্গে ৬ জনের মৃত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

নিহত সাইফুলের ভাই রকিব জানায়, তার ভাই ঢাকা-কুমিল্লা রুটে তিশা বাসের চালক ছিলেন, প্রতিদিনের ন্যায় গাড়ী চালানোর জন্য বাড়ী থেকে কুমিল্লা আসছিলো। পথমধ্যেই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে, ট্রাক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD