1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে র‌্যাব-১১ এর অভিযানে মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৩৩ পাঠক

নরসিংদীতে কুখ্যাত মাদক কারবারি আবু সালেহ মুছাকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান। তিনি জানান, আজ বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার পলাশ থানাধীন দড়িহাওলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারি আবু সালেহ মুছা কে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আবু সালেহ মুছা (৩২) নরসিংদী জেলার পলাশ থানাধীন দড়িহাওলাপাড়া গ্রামের মমতাজ উদ্দিন এর ছেলে । গ্রপ্তারের সময় তার কাছ থেকে ১২ কেজি গাঁজা, ০১টি মোবাইল ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ নরসিংদী ও তার আশেপাশে জেলার বিভিন্ন স্থানে অবৈধ্য ভাবে মাদবদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ে কারবারি করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস দল তাকে হাতে নাতে গ্রেপ্তার করে।
উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক কারবারি ও বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। গ্রেপ্তারকৃত আবু সালেহ মুছার বিরুদ্ধে পলাশ থানায় প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
আজ সন্ধ্যায় এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান এসব তথ্য জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD