1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মেঘনা নদীতে অবৈধ মাছের ঘের উচ্ছেদ করলো নৌ পুলিশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৯ পাঠক

নরসিংদীতে নদীর গতিপথ স্বাভাবিক রাখতে মেঘনা নদীতে অবৈধ মাছের ঘের উচ্ছেদ করেছে নৌ পুলিশ। সোমবার বিকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সদর উপজেলা মাধবদী ভঙ্গারচর, জিতরামপুর, আলোকবালী ও বকশালীপুর এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

নৌ পুলিশ জানায়, নরসিংদী সদর উপজেলার বিভিন্ন এলাকায় বিচ্ছিন্নভাবে মেঘনা নদীর স্বাভাবিক গতিপথ বন্ধ করে অবৈধভাবে মাছের ঘের তৈরি করায় নৌ চলাচলে সমস্যা হয়ে আসছিল। নদীতে যাতে এসব অবৈধ ঘের স্থাপন না করা হয় সেজন্য নৌ পুলিশ নিয়মিত কার্যক্রম পরিচালনা করে আসছে। এরপরও যেসব স্থানে অবৈধভাবে ঘের তৈরি করে নদীপথের প্রতিবন্ধকতা তৈরি করা হচ্ছে সেসব এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় নৌপরিবহন চলাচলে নদীর গতিপথ স্বাভাবিক রাখতে ঢাকা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: সোলায়মান মিয়ার নেতৃত্বে সদর উপজেলার চারটি এলাকায় মেঘনা নদীতে ঘের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় ভঙ্গারচর, জিতরামপুর, আলোকবালী ও বকশালীপুর এলাকার অবৈধ ২৭টি মাছের ঘের উচ্ছেদ করা হয়। ঘের নির্মাণকারী ব্যক্তিদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়াসহ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ঢাকা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: সোলায়মান মিয়া।

অভিযানে ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. তরিকুল ইসলাম ও করিমপুর নৌ পুলিশ ইউনিটের ইনচার্জ পরিদর্শক মো. ফরিদুল আলমসহ নৌ পুলিশ সদস্যরা উপস্থিতছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD