1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘শারীরিক সম্পর্কে মানা করায়’ চাকরিচ্যুতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১২৬ পাঠক

শারীরিক সম্পর্ক চালিয়ে নিতে রাজি না হওয়ায় ইজারাদারের বিরুদ্ধে চাকরিচ্যুত করার অভিযোগ তুলেছেন সাতক্ষীরার কালীগঞ্জের নলতা কাঁচা বাজারের এক ঝাড়ুদার। তিনি বলেছেন, স্থানীয় চেয়ারম্যানের কাছে ইজারাদারের নামে লিখিত অভিযোগ দেয়ার পর গত শুক্রবার তাকে চাকরি থেকে বের করে দেয়া হয়। ওয়াহেদ আলী সরদার নামে ওই ব্যক্তি এর পর থেকে পলাতক।

অভিযোগ দেয়ার দুই দিন পরও চাকরি ও বিচার না পাওয়ায় রোববার কাছে ক্ষোভ জানিয়েছেন ওই নারী। তবে অভিযোগ নিয়ে তিনি রোববার রাত পর্যন্ত থানায় যাননি।

ওই নারী জানান, তিনি এক সন্তানের জননী। কয়েক বছর আগে স্বামীর মৃত্যু হয়। গত বছর থেকে তিনি ওই বাজারে ঝাড়ুদারের কাজ পান। মেয়েকে নিয়ে থাকেন বাজারের পাশেই ভাড়া ঘরে।

তিনি বলেন, ‘বাজারের ইজারাদার ওয়াহেদ আলী সরদার বিভিন্ন সময় ভয় দেখিয়ে ও কাজ থেকে বের করে দেয়ার হুমকি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। একপর্যায়ে সে আমার বাসায় যাতায়াত শুরু করে। নিয়মিত শারীরিক সম্পর্ক চালিয়ে নিতে বাধ্য করে।’

তিনি অভিযোগ করেন, গর্ভধারণ এড়াতে ওয়াহেদ তাকে স্থানীয় এক চিকিৎসকের কাছে গিয়ে জন্মবিরতিকরণ ইনজেকশন নিতেও বাধ্য করতেন।
‘শারীরিক সম্পর্কে মানা করায়’ চাকরিচ্যুতি

ওই নারী বলেন, ‘আমি শারীরিকভাবে অসুস্থ থাকায় গত ২৩ ফেব্রুয়ারি থেকে তার সঙ্গে শারীরিক সম্পর্কে রাজি হইনি। এ কারণে গত বৃহস্পতিবার সকালে তার কর্মচারী মোনাজাতকে দিয়ে আমাকে মারধর করায়। এ ব্যাপারে আমি দোকান মালিক সমিতি ও চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ করেছি। যে কারণে শুক্রবার আমাকে কাজ থেকে বের করে দিয়েছে সে।’ তিনি শারীরিক নির্যাতন থেকে মুক্তি পেতে ও চাকরি ফিরে পেতে ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের কাছে আবেদন জানিয়েছেন।

এ বিষয়ে আজিজুল জানান, ইজারাদার ওয়াহেদ এখন পলাতক। গ্রাম পুলিশ তাকে আটকের চেষ্টা করছে। দুয়েক দিনের মধ্যে তাকে পাওয়া না গেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কালীগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, থানায় অভিযোগ এলে তিনি ব্যবস্থা নেবেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD