1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর চরাঞ্চলে যু্‌বককে গলা কেটে হত্যা; ২৪ ঘন্টার মধ্যে প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৫৭৪ পাঠক

নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুরে চাঞ্চল্যকর গলা কেটে হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর একটি চৌকস অভিযানিক দল আসামি ইয়াসিন (২৫) কে গ্রেপ্তার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যার-১১ সিপিএসসি নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো: তৌহিদুল মবিন খান। তিনি জানান, বুধবার (৯ মার্চ) দুপুরের পর পৌনে ৩ টায় দিকে সদর উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর দক্ষিনপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী ইয়াসিন সদর উপজেলার নজরপুর গ্রামের মোঃ হারুন মিয়া ছেলে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যার-১১ জানায়, মঙ্গলবার (০৮ মার্চ) সকালে নজরপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমিতে এলাকাবাসী একটি মৃতদেহ দেখতে পায়। পবরর্তীতে সকাল ৯টার দিকে নরসিংদীর সদর থানা কর্তৃক গলা কাটা লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত ব্যক্তি হলেন, সদর উপজেলার নজরপুর গ্রামের মৃত হাশেম মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৭)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। এই নৃশংস হত্যাকা- সংঘটিত হওয়ার পর সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় ও জাতীয় গণমাধ্যমগুলো বেশ গুরুত্বের সাথে উক্ত ঘটনাটি নিয়ে প্রতিবেদন প্রচার করে। ঘটনার ২৪ ঘন্টার মধ্যে হত্যার প্রধান আসামি আসামি ইয়াসিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব-১১ এর চৌকস অভিযানিক দল। এর আগে পরিচয় শনাক্তের পরপরই হত্যাকান্ডের রহস্য উদঘাটনের তদন্তে নামে র‌্যাব। চাঞ্চল্যকর গলাকেটে হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ পরে ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালিয়ে জানা যায় যে দুলাল মিয়ার সাথে ইয়াসিনের জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতা ছিল।
র‌্যাব-১১ নরসিংদীর এ কর্মকর্তা মো: তৌহিদুল মবিন খান জানান, হত্যাকা- সংঘটিত হওয়ার পর ইয়াসিন তার এক আত্মীয়ের বাসায় সপরিবারে আত্মগোপনে ছিল। নরসিংদীর র‌্যাব-১১ দ্রুততার সাথে পলাতক ইয়াসিনের অবস্থান শনাক্ত করে উক্ত এলাকার চারদিক থেকে ঘিরে ফেলে এবং তাকে আত্মসমর্পণ করতে বাধ্য করে। আসামীরা পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে দুলাল মিয়াকে হত্যা করে বলে জানা যায়। খুনে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত আসামীকে মামলার তদন্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

র‌্যাব-১১ নরসিংদীর এ কর্মকর্তা মো: তৌহিদুল মবিন খান আরও জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। নরসিংদী জেলায় সংগঠিত হত্যা, মাদক, চুরি, ডাকাতি, অপহরণ, অস্ত্রধারী সন্ত্রাসী, ওয়ারেন্টভুক্ত আসামীসহ সংগঠিত বিভিন্ন অপরাধ রুখে দিতে র‌্যাব-১১ অভিযান আরও জোরদার করেছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD