1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নসিমনের ধাক্কায় প্রাণ গেল ৩ যুবকের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১২৩ পাঠক

ঠাকুরগাঁওয়ে পৃথক জায়গায় নসিমনের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এদের মধ্যে বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৭টার দিকে বালিয়াডাঙ্গী-লাহিড়ী সড়কে দুজন ও দুপুরে পৌর শহরের বিসিক শিল্প নগরী এলাকায় একজন সড়ক দুর্ঘটনা মারা যান।

নিহতরা হলেন- উপজেলার পাড়িয়া ইউনিয়নে পিয়াজুপাড়া গ্রামের সুজন ইসলাম (১৭) ও দেলোয়ার (২০) এবং পৌরসভার কালিবাড়ি এলাকার নুরুল ইসলাম (৬০)।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম ডন বলেন, সকালে ঢাকা থেকে বালিয়াডাঙ্গী আসেন দেলোয়ার। মোটরসাইকেলে তাকে নিতে আসেন চাচাতো ভাই সুজন। বাড়ি ফেরার পথে অপরদিক থেকে আসা নসিমনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান সুজন। আর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আহত দেলোয়ার মারা যান। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নসিমনচালককে আটকের চেষ্টা চলছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ঠাকুরগাঁও পৌর শহরের বিসিক শিল্প নগরী এলাকায় নসিমনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নুরুল ইসলাম নামে একজন মারা যান। এ সময় আহত হন নাবিল নামে এক কিশোর। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নসিমনচালককে আটকের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD