1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিজের ‘সিক্রেট’ ফাঁস করলেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১০৯ পাঠক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। ‘বিতর্কের রানী’ বলা চলে তাকে। নো স্মোকিং ডে উপলক্ষে এবার নিজের সিক্রেন্ট ফাঁস করলেন তিনি।

কঙ্গনা জানান, তিনি এক সময় চেইন স্মোকার ছিলেন। সিগারেট না পেলে ছটফট করতেন। কিন্তু প্রথমে যখন সিগারেট খাওয়া শুরু করেছিলেন, তখন তিনি ভাবতেও পারেননি এরকম কিছু হতে পারে।

সে সময়ের স্মৃতিচারণ করে নায়িকার ভাষ্য, আমার বয়স তখন ১৯ বছর। ‘লমহে’ ছবির শুটিং করছিলাম। আমার অভিনীত চরিত্রটি বেশ ট্রমাটাইজড ছিল, যা তার স্নায়ুর ওপরে চাপ ফেলত। শট থেকে বের হয়েই একটা সিগারেট ধরাতাম। তখন অনেকেই পরামর্শ দিয়েছিল, বেঁচে থাকতে কোনো কিছুর ওপর অভ্যস্ত হওয়া উচিত নয়। আমিও ভাবতাম এমন নোংরা কাজে আমি কীভাবে অভ্যস্ত হয়ে পড়লাম।

তিনি যোগ করেন, শুটিং শেষ করতে ৬-৭ মাস কেটে গিয়েছিল, তখনো আমি বুঝতে পারিনি। বন্ধুরা আসলে তাদের কাছ থেকে সিগারেট নিতাম। তারপর আস্তে আস্তে নিজের কাছেও সিগারেটের প্যাকেট রাখা শুরু করলাম। ধীরে ধীরে দিনে ১০-১২টা সিগারেট খেতে থাকলাম।

নিজের অস্বস্তির কথা জানিয়ে কঙ্গনা বলেন, বাবা-মায়ের সামনে কখনো ধূমপান করতাম না। কিন্তু সিগারেটে আমি আসক্ত হয়ে গিয়েছিলাম। সিগারেট না পেলে জানালা দিয়ে লাফ মারতে ইচ্ছে হতো। মনে হতো, কেউ আমাকে দাস বানিয়ে রেখেছে। যদিও পরে সেই খারাপ অভ্যাস থেকে বের হতে পেরেছি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD